অসুস্থতার অভিনয়, হাসপাতালে প্রেমিক যুগলের বিয়ে | Acting sick, married couple in hospital


নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে প্রেমিককে বিয়ে করার জন্য অসুস্থতার ভান করে হাসপাতালে ভর্তি হন তরুণী।

অতঃপর বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার চিটাগাংরোডের মা হাসপাতালে তাদের বিয়ে হয়।

হাসপাতাল সূত্র জানায়, বুধবার দুপুরে বুকে ব্যথা নিয়ে হাসপাতালে যান সিদ্ধিরগঞ্জের হাউজিং এলাকার মো. ইউসুফের মেয়ে খাদিজা (১৮)। সঙ্গে ছিলেন তার মা-বাবা। তখন হাসপাতালের ডিউটি ডা. মাহফুজের সন্দেহ হয়। তিনি বুঝতে পারেন খাদিজা অভিনয় করছেন। তিনি রোগীর বাবা-মাকে চেম্বারের বাইরে যেতে বলে ওই তরুণীকে জিজ্ঞাসাবাদ করেন।

biya

একপর্যায়ে তরুণী জানান, ওয়ালী উল্লাহ নামের একজনকে ভালোবাসেন তিনি। তবে তার বিয়ে অন্য জায়গায় ঠিক করায় এ অভিনয় করছেন। আসলে তার কোনো সমস্যা হয়েছে কী-না নিশ্চিত হওয়ার জন্য হাসপাতালে ভর্তি দিয়ে হার্টের কয়েকটি টেস্ট করেন। রিপোর্ট স্বাভাবিক এলে ডা. মাহফুজ প্রেমিক ওয়ালী উল্লাহকে হাসপাতালে আসতে বলেন।

পরে বিষয়টি তরুণীর বাবা-মাকে জানালে তারা ক্ষিপ্ত হয়ে ওঠেন। মেয়েকে বাড়িতে উঠতে দেবেন না বলে সাফ জানিয়ে দেন। কিন্তু খাদিজা বিয়ের দাবিতে অনড় থাকায় পরে বিয়েতে সম্মত হয় স্বজনরা। হাসপাতালের চিকিৎসক, নার্স ও স্টাফদের সহযোগিতায় সুন্দরভাবে বিয়ে সম্পন্ন হয়।

মা হাসপাতালের রিসিপশনের দায়িত্বে থাকা মো. সোহাগ বলেন, হাসপাতালের চিকিৎসক, নার্সদের উপস্থিতিতে বিয়ে সম্পন্ন হয়। এসময় উভয় পক্ষের লোকজন উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget