প্রেম করছেন আদনান-মেহজাবীন! | Adnan-Mehzabin is in love!


টিভি নাটকে হালের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী।  ২০১৭ সালে নির্মিত বড় ছেলে টেলিফিল্মে জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবীন জুটি দাগ কেটেছে সবার হৃদয়ে।

সেই নাটকের পর থেকে গত কয়েক বছর ধরেই জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন মেহজাবীন।  এই জনপ্রিয়তার মধ্যেই কাজ কমিয়ে দিয়েছেন এই অভিনেত্রী।  এরইমধ্যে গুঞ্জন ওঠে কোনো আদনান আল রাজীব নামে এক তরুণ নির্মাতার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মেহজাবীন।

মেহজাবীনের প্রেমিক কে? এ নিয়ে নানা গুঞ্জন চলার মধ্যেই বিষয়টি প্রকাশ্যে আনলেন প্রেমিক নিজেই।  মেহজাবীনের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করলেন তিনি।

শনিবার দুপুরে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবিটি শেয়ার করেছেন রাজীব। সেখানে দেখা যাচ্ছে, সমুদ্রতীরের কোনো একটি রিসোর্টের ব্যালকনিতে দাঁড়িয়ে রাজীবকে জড়িয়ে ধরে আছেন মেহজাবীন।  এটি একটি সেলফি, অর্থাৎ দুজনেই ক্যামেরার দিকে তাকিয়ে।  ছবির ক্যাপশনে রাজীব লিখেছেন, ‘ভালোই লাগে’।

মেহজাবীন ও রাজীবের প্রেমের গুঞ্জন অনেক দিনের।  কিন্তু কখনো সম্পর্কের বিষয়টি স্বীকার করেননি দুজনের কেউ। 

২০১৯ সালেও রাজীবের সঙ্গে সম্পর্ক নিয়ে গুঞ্জন উঠেছিল তুমুলভাবে।  সে সময় ঢাকার একটি বিপণিবিতানে মেহ্জাবীন ও রাজীবের হাত ধরে হাঁটার একটি ভিডিও ফেসবুক ও ইউটিউবে ভাইরাল হয়।

ঘটনাটি নিয়ে এক গণমাধ্যমে রাজীবকে নিজের বন্ধু বলে জানান মেহজাবীন।  সম্পর্কের কথা অস্বীকার করে বলেছিলেন, আমি যখন অন্য বন্ধুদের সঙ্গে হাঁটি, তখনো সবার সঙ্গে তাল মিলিয়ে হাঁটতে চেষ্টা করি। পেছনে যাতে না পড়ে যাই, তাই অনেক সময় হাত ধরে হাঁটি। রাজীবের হাত ধরে হাঁটার বিষয়টিকে তেমন মনে করলেই হয়। এটা কোনো ব্যাপার না। আমি একজন মানুষের হাত ধরেছি। একজন নির্মাতা কিংবা অন্য কোনো কিছু না। আশপাশে অনেক মানুষ, তাই হাত ধরেছি। অনেক দ্রুতগতিতে হেঁটে যেতে চেয়েছি।

এবার ইনস্টাগ্রামে ছবি আপলোড করে গুঞ্জনকে সত্য বলেই স্বীকার করে নিলেন তারা।

প্রসঙ্গত, ২০০৯ সালে ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখা মেহজাবীন নাটকে নিয়মিত অভিনয় করে আসছেন।

অন্যদিকে আদনান আল রাজীব দেশের তরুণ নির্মাতাদের মধ্যে অন্যতম। বিজ্ঞাপন, নাটকে নির্মাণ করে থাকেন তিনি। মাস কয়েক আগে মুক্তি পেয়েছে তার ওয়েব ফিল্ম ‘ইউটিউমার’।

লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget