নোয়াখালীতে সেই নারী নির্যাতনের মামলায় ১৩ আসামির সবার কারাদণ্ড | All the 13 accused in the case of torturing the woman in Noakhali were imprisoned


নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে ঘরে ঢুকে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের মামলার রায় আজ। মঙ্গলবার (১৪ ডিসেম্বর) জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক জয়নাল আবেদীনের রায় ঘোষণার কথা রয়েছে।

রাষ্ট্রপক্ষের কৌঁসুলি মামুনুর রশীদ লাভলু জানান, মামলায় ১৩ আসামির মধ্যে ৯ জন কারাগারে। বাকি চার জন পলাতক। ইতোমধ্যে আদালত বাদীসহ ৪০ জনের সাক্ষ্যগ্রহণ করেছেন। মামলার সব কার্যক্রম শেষ হওয়ায় আজ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১-এর বিচারক রায়ের দিন ধার্য করেন।

উল্লেখ্য, বেগমগঞ্জের একলাশপুরে ২০২০ সালের ২ সেপ্টেম্বর রাতে ঘরে ঢুকে এক নারীকে বিবস্ত্র করে নির্যাতন করে দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার হোসেন ওরফে দেলুসহ ১৪-১৫ জনের একদল দুর্বৃত্ত। ৩২ দিন পর এই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

ওই সময় ৯ জনের নামে দুটি মামলা করেন ভুক্তেভোগী। একটি নির্যাতনের এবং অন্যটি পর্নোগ্রাফি আইনে। পরে ধর্ষণের অভিযোগে আরেকটি মামলা করা হয়। ধর্ষণের মামলায় একই আদালত গত ৪ অক্টোবর দুই আসামি দেলোয়ার ও তার সহযোগী আবুল কালামকে যাবজ্জীবন কারাদণ্ড দেয়।

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget