বিয়ের আগেই অঙ্কুশের পরিবারে নতুন সদস্য, এক ছেলের মা হলেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন! | Before marriage, new member of Anukush's family, mother of one son is actress Andrila Sen!


টালিউড অভিনেতা অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেনের প্রেমের সম্পর্ক ১০ বছরের। অন্য তারকাদের মতো গোপনে নয়, তাদের প্রেমের সম্পর্ক প্রকাশ্যে। অন্তর্জালে চোখ রাখলেই মেলে তাদের মিষ্টি প্রেমের খুনসুটি। তাদের বিয়ে নিয়ে বেশ গুঞ্জন চলছে। চলতি বছরের শুরুর দিকে বিয়ের পিঁড়িতে বসার কথা থাকলেও বাস্তবে সেটি রূপ পায়নি। নতুন খবর হলো বিয়ের আগেই অঙ্কুশ-ঐন্দ্রিলার পরিবারে এলো নতুন সদস্য! ফলাও করে তারা নিজেরাই সে খবর জানিয়েছেন।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সোশ্যাল মিডিয়ায় অঙ্কুশ তার ফ্যানদের জানিয়েছেন, তাদের পরিবারে এসেছে নতুন সদস্য। এমনকি অঙ্কুশ ও ঐন্দ্রিলা দুজনেই তাদের নতুন সদস্যের ছবি শেয়ার করেছেন।

ঐন্দ্রিলা লিখেছেন, 'আমার ছেলে তুলো'। আসলে তাদের নতুন সদস্য, তাদের পোষ্য। ইতোমধ্যেই অঙ্কুশ ও ঐন্দ্রিলার সংসারে রয়েছে আরও তিন সন্তান বাবলা, লিও, আলু। সংসারে সদস্য তো বাড়ছে আর তার সঙ্গেই বাড়ছে জল্পনাও বাড়ছে, কবে বিয়ে করবে টলিউডের এই জনপ্রিয় জুটি।

প্রসঙ্গত, অঙ্কুশের মুক্তিপ্রাপ্ত প্রথম ছবি ‘কেল্লাফতে’। এরপর ইডিয়ট, খিলাড়ি, কানামাছি, আমি শুধু চেয়েছি তোমায়, রোমিও বনাম জুলিয়েট, জুলফিকার, আমি যে কে তোমারসহ আরও বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

সূত্র: জি নিউজ

একটি মন্তব্য পোস্ট করুন

Holy Foods ads

Holy Foods ads

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget