তৃতীয় বিয়ে করেছেন ইলিয়াস ২৫ দিন পূর্বেই | Elias got married for the third time after 25 days


সুবাহকে বিয়ে করেছেন কণ্ঠশিল্পী ইলিয়াস।  ক্রিকেটার নাসিরের সাবেক প্রেমিকা মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার সঙ্গে ইলিয়াসের প্রেমের গুঞ্জন শোনা যায়। কিন্তু সেটা নিশ্চিত না করে ইলিয়াস বলেছিলেন, 'আমরা ভালো বন্ধু।' কিন্তু এই বন্ধুত্বের নমুনা গণমাধ্যমকর্মীদের চোখ এড়ায়নি। 

অবশেষে হুমায়রা সুবাহ বৃহস্পতিবার নিজেদের গায়েহলুদের ছবি প্রকাশ করেছেন। এ বিষয়ে কালের কণ্ঠের পক্ষ থেকে যোগাযোগ করা হলে সুবাহ গায়েহলুদের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, 'হ্যাঁ, আমাদের গায়েহলুদ হয়েছে।' কবে হয়েছে জানাননি। বিয়ে কবে হয়েছেএ প্রশ্নের জবাব এড়িয়ে যান তিনি। 

এটি ইলিয়াসের তৃতীয় বিয়ে। এ প্রসঙ্গে ইলিয়াস বলেন, 'গত ১ ডিসেম্বর আমাদের বিয়ে হয়েছে। এর আগে আমাদের প্রেমের সম্পর্ক ছিল। আমাদের প্রেমের পরিণতি দেওয়ার জন্য বিয়ে করেছি।'

 ইলিয়াস ও সুবাহ এখন এক সঙ্গেই সংসার পেতেছেন রাজধানীর বনানী এলাকায়। তবে দ্বিতীয় স্ত্রী কারিনকে ডিভোর্স দিয়েছেন কি না তা এখনো জানা যায়নি। কারিন সুইডেনের স্টোকহোমে থাকেন।

কারিনকে বিয়ের পূর্বে যুক্তরাষ্ট্রপ্রবাসী বাংলাদেশি শিক্ষার্থী নিশাত আলমকে বিয়ে করেন ইলিয়াস। সে সময় নিশাত মেডিক্যাল সায়েন্সের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

এর আগে কক্সবাজারের একটি হোটেলে অবস্থান করার ছবি প্রকাশ করেন সুবাহ। সেই ছবি সম্পর্কে সুবাহ ফেসবুকে লিখেছিলেন, শুটিং টাইম। খোঁজ নিয়ে জানা গেছে, সুবাহ ও ইলিয়াসের একত্রে কোনো শুটিংয়ের কাজ হয়নি।

ইলিয়াস একাধিকবার সম্পর্কের ব্যাপারটি শুধু বন্ধু, পরিচিত বলে এড়িয়ে গিয়েছিলেন। তবে বৃহস্পতিবার বিষয়টি স্পষ্ট হয়। 

২০১৯ সালে সুবাহ রফিক সিকদারের 'বসন্ত বিকেল' চলচ্চিত্রের মহরত থেকে আলোচনায় আসেন। এরপর চলচ্চিত্রাঙ্গনের মানুষরা সুবাহকে চেনেন। এরপর একে একে ছয়টি চলচ্চিত্রে কাজ করেছেন সুবাহ। যদিও এখন পর্যন্ত কোনো ছবিই মুক্তি পায়নি। তবে আলোচনার তুঙ্গে উঠে আসেন তিনি।

ইলিয়াস সংগীতশিল্পী হিসেবে বেশ নাম করেছিলেন। তবে দীর্ঘদিন ধরে তিনি সংগীতে নেই।

ইলিয়াস হোসাইন 'না বলা কথা', 'আমার ভিতর', 'এক পলকে', 'নীল নয়না', 'সারাটি জীবন', 'শোন একটা কথা বলি' গানগুলোর মাধ্যমে শ্রোতামহলে ব্যাপক জনপ্রিয়তা পান।

লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget