নামকরা নামকরা কিছু তারকার সংসার ভাঙার কথা | The family of some famous stars is about to break up


নিজস্ব প্রতিবেদক: ২০২১ সাল একুশ শতকের তৃতীয় দশকের প্রথম বছর। এই বছর অনেক তারকা অনেক দিনের ঘনিষ্ঠ সম্পর্কের ইতি টেনেছেন। তাদের মধ্যে আলোচিত অনেক তারকা রয়েছেন।

তেমননি কয়েকজন নামকরা তারকার নিচে দেওয়া হলো-


কিম কার্দাশিয়ানের ‘আনলাকি সেভেন’

যুক্তরাষ্ট্রের তারকা অভিনেত্রী, মডেল কিম কার্দাশিয়ানের জন্য বছরটাকে কি খুব ‘শুভ’ বলা যাবে? উত্তরটা সময়ই দেবে হয়ত ভবিষ্যতে। তবে অনুমান করা যায়, র‌্যাপার কানিয়ে ওয়েস্টনের সঙ্গে সাত বছরের দাম্পত্য জীবনের শেষটা যেহেতু এই বছরেই দেখেছেন, বছরটাকে নিরবচ্ছিন্ন সুখস্মৃতিময় বলতে কিমের নিশ্চয়ই কিছুটা বাঁধবে।


‘স্পেস আর প্রাইভেসির জন্য’ বিচ্ছেদ

বিল গেটস আর মেলিন্ডা গেটস বিয়েবিচ্ছেদের কারণ হিসেবে এই দুটো বিষয়কে গুরুত্ব দিয়েই উল্লেখ করেন এক টুইট বার্তায়। তারা জানান, দীর্ঘ আলোচনার পর দুজনে ঠিক করেছেন, এবার যৌথ জীবনের ইতি টানবেন। বিল আর মেলিন্ডা বলেন, দুজনেই বুঝতে পারছেন, এই সম্পর্কটা থেকে বের হয়ে এখন দুজনেরই উচিত পরস্পরকে একটু ‘স্পেস’ বা নিঃশ্বাস নেওয়ার জায়গা ছেড়ে দেওয়া। গত মে মাসে বিচ্ছেদের খবর জানান তারা।


শাশুড়ি পেটানো বরের সঙ্গে বিচ্ছেদ

জেয়ন মালিকের বিরুদ্ধে অভিযোগ তিনি তার পার্টনার জিজি হাদিদের মা ইয়োলান্দা হাদিদকে পিটিয়েছেন। গায়ক জেয়ন অবশ্য অভিযোগ পুরোপুরি অস্বীকার করেন। এক খবরে পিপল ম্যাগাজিন জানায়, জিজি-জেয়নের বিচ্ছেদ হয়ে গেছে।

বিফল বাগদান

বাস্কেটবল খেলোয়াড় অ্যালেক্স রডরিগেজের সঙ্গে জেনিফার লোপেজের বাগদান হয়েছিল চার বছর আগে। গত এপ্রিলে জানা যায়, সম্পর্কটা বাগদান আর বছর চারেক একসঙ্গে থাকাতেই শেষ, অর্থাৎ ছাড়াছাড়ি হয়ে গেছে তাদের।

লা লা ছাড়লেন কারমেলোকে

যুক্তরাষ্ট্রের টিভি ব্যক্তিত্ব লালা অ্যান্থনি এনবিএ সুপারস্টার কারমেলো অ্যান্থনির ঘর করেছেন ১১ বছর। একটা সন্তানও আছে তাদের। গত জুনের এক খবরে জানা যায়, লালা নাকি কারমেলোর কাছ থেকে বিচ্ছেদ দাবি করে আদালতের শরণাপন্ন হয়েছেন।

‘আধা-বিচ্ছেদ’

তিন বছর আগে ডেট করা শুরু। এরই মাঝে এক সন্তানও হয়েছে এলন মাস্ক আর গ্রিমেস জুটির। কিন্তু গত সেপ্টেম্বরে এলন জানান, ক্যানাডিয়ান গায়িকা গ্রিমেসের সঙ্গে তার ‘সেমি সেপারেশন’ হয়ে গেছে। সূত্র : ডয়চে ভেলে

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget