বিচ্ছেদের পরেও ‘কৃতজ্ঞ’ রোহমান, সুস্মিতা এখনও আমার পরিবার | 'Grateful' Rohman, Sushmita is still my family even after separation


সম্পর্ক ভেঙে গিয়েছে। থেকে গিয়েছে বন্ধুত্ব। সুস্মিতা সেন এবং রোহমান শলের তিন বছরের প্রেমে দাঁড়ি পড়েছে ঠিকই। কিন্তু কোনও রকম তিক্ততা ছুঁতে পারেনি তাঁদের। সুস্মিতা আগেই বলে দিয়েছেন, রোহমান এখনও তাঁর বন্ধু। এ বার রোহমানের পালা।

ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে বিচ্ছেদের কথা প্রকাশ্যে আনেন সুস্মিতা। রোহমানের সঙ্গে একটি ছবি দিয়ে লেখেন, ‘আমরা শুরু করেছিলাম বন্ধু হিসেবে। আমরা বন্ধুই থাকব। সম্পর্ক অনেক দিন আগেই শেষ হয়ে গিয়েছে। কিন্তু ভালবাসা রয়ে গিয়েছে।’ সুস্মিতার সেই পোস্ট নিজের ইনস্টাগ্রামে তুলে এনেছেন রোহমান। বুঝিয়েছেন, প্রেমিকার সঙ্গে তিনি সহমত। আগের রসায়ন অতীত হলেও থেকে যাবে বন্ধুত্ব।

রোহমানের সেই পোস্টে তাঁর উদ্দেশে এক ব্যক্তি লিখেছেন, ‘তুমি ওর (সুস্মিতা) ভাইয়ের কাছে ঋণী। এটা কখনও ভুলে যেও না।’ সেই বার্তা চোখ রোহমানের চোখ এড়ায়নি। জবাবও দিয়েছেন— ‘আমি এটা কখনওই ভুলব না। সুস্মিতা এখনও আমার পরিবার।’

২০১৮ সালে শুরু হওয়া প্রেম ভেঙে গিয়েছে নিঃশব্দে। বিচ্ছেদের কারণ এখনও অজানা। তবে সম্পর্কে ইতি টানার পরে তিক্ততা নয়, বরং বন্ধুত্বকেই প্রশ্রয় দিয়েছেন রোহমান এবং সুস্মিতা।

লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget