India Vs Afghanistan 2022: আগামী বছর মার্চে ভারতে আসছেন রশিদ খানরা, খেলবেন এক দিনের সিরিজ


আগামী বছর ভারতের বিরুদ্ধে এক দিনের সিরিজ খেলতে আসছে আফগানিস্তান। মার্চ মাসে ভারতের বিরুদ্ধে তিন ম্যাচের এক দিনের সিরিজ খেলবেন রশিদ খানরা। কোথায় সেই ম্যাচগুলি হবে সেই বিষয়ে এখনও পর্যন্ত আফগানিস্তান বা ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে কিছু জানানো হয়নি।

২০২২ ও ২০২৩ সালের ক্রীড়াসূচি প্রকাশ করেছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড। ২০২২ সালে ফেব্রুয়ারি-মার্চ মাসে বাংলাদেশ সফরে আসবে আফগানিস্তান। শাকিব আল হাসানদের বিরুদ্ধে তিনটি এক দিনের ম্যাচ ও দু’টি টি২০ খেলবে তারা। তার পরে সেখান থেকে সরাসরি ভারতে চলে আসবে দল।



আগামী বছর ভারত, বাংলাদেশ ছাড়াও নেদারল্যান্ডস, জিম্বাবোয়ে, অস্ট্রেলিয়া ও আয়ারল্যান্ডের বিরুদ্ধে সিরিজ খেলবে আফগানিস্তান। তার মধ্যে নেদারল্যান্ডস ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঘরের মাঠে খেলবেন রশিদরা। এই দ্বিপাক্ষিক সিরিজগুলি ছাড়াও আগামী বছর এশিয়া কাপ ও টি২০ বিশ্বকাপ রয়েছে।.

২০২২ ও ২০২৩ সালে মোট ৫২টি ম্যাচ খেলবে আফগানিস্তান। তার মধ্যে ৩৭টি এক দিনের ম্যাচ, ১২টি টি২০ ও তিনটি টেস্ট ম্যাচ রয়েছে। আয়ারল্যান্ডের বিরুদ্ধে একটি ও জিম্বাবোয়ের বিরুদ্ধে দু’টি টেস্ট খেলবে আফগানিস্তান। ২০২৩ সালেও এশিয়া কাপ ও এক দিনের বিশ্বকাপ খেলবেন রশিদরা।




একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget