জন্মদিনে ভক্তদের জন্য শাবনূরের উপহার | Shabnur gift for birthday fans


দীর্ঘদিন অভিনয় থেকে দূরে রয়েছেন ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের দাপুটে নায়িকা শাবনূর। বর্তমানে ছেলেকে নিয়ে অস্ট্রেলিয়ায় রয়েছেন তিনি।

শুক্রবার (১৭ ডিসেম্বর) শাবনূরের জন্মদিন। আর এই বিশেষ দিনটি উপলক্ষে ভক্তদের একটি বিশেষ উপহার দিতে যাচ্ছেন তিনি।
বেশ কয়েক মাস আগে সামাজিক মাধ্যমে নিজের নানা কর্মকাণ্ডের ভিডিও নিয়মিত প্রকাশের কথা জানিয়েছিলেন শাবনূর। সেজন্য ‘শাবনূর’ নামের একটি ইউটিউব চ্যানেলও খোলেন তিনি। প্রকাশ করেন বেশকিছু ভিডিও।
কিন্তু হুট করে এই অভিনেত্রী হ্যাকিংয়ের শিকার হন, এরপর সেই চ্যানেলটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন তিনি। তাতে কি শাবনূরকে আটকে রাখা যায়! ফের ফিরছেন তিনি।

জন্মদিনে আবারো নতুন একটি ইউটিউব চ্যানেল নিয়ে হাজির হওয়ার ঘোষণা দিয়েছেন শাবনূর। একই দিন ভক্তদের উপহার দেবেন নতুন ভিডিও।

এ নিয়ে শাবনূর ফেসবুকে লেখেন, ‘প্রিয় বন্ধুরা, আশাকরি আপনারা সবাই ভালো আছেন। আমি অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, ১৭ ডিসেম্বর আমার জন্মদিন, সে উপলক্ষে পুনরায় ইউটিউব চ্যানেল খুলে নতুন ভিডিও আপনাদেরকে উপহার দিতে যাচ্ছি। আশাকরি সবাই আমার পাশে থাকবেন। ’

দীর্ঘদিন ধরেই অস্ট্রেলিয়ার সিডনিতে বসবাস করছেন শাবনূর। সেখানে ছেলে আইজান, মা, ভাই, বোনসহ স্থায়ীভাবে বসবাস করছেন তিনি। মাঝেমধ্যে দেশে এলে চলচ্চিত্রের বিভিন্ন অনুষ্ঠানেও যোগ দেন এ অভিনেত্রী।

সবশেষ শাবনূরকে ২০১৫ সালে ‘পাগল মানুষ’ সিনেমায় দেখা গেছে। এরপর আর কোনো সিনেমায় দেখা মেলেনি দর্শকপ্রিয় এ তারকার।

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget