যুক্তরাষ্ট্রে স্থায়ী হচ্ছেন শাকিব খান! | Shakib Khan is staying in the United States!


যুক্তরাষ্ট্রে স্থায়ী হচ্ছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। যদিও তার পক্ষ থেকে সরাসরি কোনো মন্তব্য পাওয়া যায়নি, তবে যুক্তরাষ্ট্রে স্থায়ী হওয়ার জন্য তিনি আবেদন করেছেন।

শাকিবের নতুন সিনেমা ‘গলুই’-এর প্রযোজক খোরশেদ আলম খসরু খবরটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘শাকিব যুক্তরাষ্ট্রে স্থায়ী বসবাসের জন্য আবেদন করেছেন। যে কারণে তাকে ছয় মাস সেখানে থাকতে হবে। ইতোমধ্যে এক মাস হয়েছে।’

শাকিবের টানা কয়েক মাস যুক্তরাষ্ট্রে থাকার খবর প্রকাশ্যে আসতেই মাথাচাড়া দিয়ে ওঠে সেখানে তার স্থায়ী হওয়ার বিষয়টি। জানা গেছে, একজন যুক্তরাষ্ট্রপ্রবাসী নেপালি আইনজীবীর মাধ্যমে আবেদন করেছেন কিং খান।

গত নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে যুক্তরাষ্ট্রে যান শাকিব খান। কথা ছিল, সেখানে দুটো অনুষ্ঠানে অংশ নিয়ে এবং কিছু দিন অবকাশ যাপন করে ডিসেম্বরেই ফিরে আসবেন তিনি। কিন্তু দিন দুয়েক আগে জানা যায়, সহসাই ফিরছেন না এ নায়ক।

যুক্তরাষ্ট্রে থেকেই সিনেমা করার ঘোষণা দিয়েছেন শাকিব। আগামী জানুয়ারিতে শুটিং শুরু হবে। টানা চিত্রায়ন শেষে আসন্ন ঈদেই আন্তর্জাতিকভাবে সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে তার। এটি পরিচালনা করবেন হিমেল আশরাফ।

লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget