নাসিরের সাবেক প্রেমিকা সুবাহকে বিয়ে করছেন গায়ক ইলিয়াস | Singer Elias is marrying Nasir's ex-girlfriend Subah


সেই সুবাহকে বিয়ে করেছেন কণ্ঠশিল্পী ইলিয়াস।  ক্রিকেটার নাসিরের সাবেক প্রেমিকা মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার সঙ্গে ইলিয়াসের প্রেমের গুঞ্জন শোনা যায়। কিন্তু সেটা নিশ্চিত না করে ইলিয়াস বলেছিলেন, আমরা ভালো বন্ধু। কিন্তু এই বন্ধুত্বের নমুনা গণমাধ্যমকর্মীদের চোখ এড়ায়নি। 

অবশেষে হুমায়রা সুবাহ বৃহস্পতিবার নিজেদের গায়েহলুদের ছবি প্রকাশ করেছেন। এ বিষয়ে কালের কণ্ঠের পক্ষ থেকে যোগাযোগ করা হলে সুবাহ গায়েহলুদের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, 'হ্যাঁ, আমাদের গায়েহলুদ হয়েছে।' কবে হয়েছে জানাননি। বিয়ে কবে হয়েছে- এ প্রশ্নের জবাব এড়িয়ে যান তিনি। 

বিষয়টি নিয়ে ইলিয়াসের সঙ্গে যোগাযোগ করলে তিনি ফোন ধরেননি। ফেসবুকের মেসেঞ্জারে ফোন দেওয়া হলেও তিনি রিসিভ করেননি। 

তবে একটি সূত্র জানাচ্ছে, সুবাহ ও ইলিয়াস কিছুদিন আগে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। এ সময় কাছের কয়েকজন মানুষ ছিলেন। ইলিয়াস ও সুবাহ এখন একসঙ্গেই সংসার পেতেছেন রাজধানীর বনানী এলাকায়।

এর আগে কক্সবাজারের একটি হোটেলে অবস্থান করার ছবি প্রকাশ করেন সুবাহ। সেই ছবি সম্পর্কে সুবাহ ফেসবুকে লিখেছিলেন, শুটিং টাইম। খোঁজ নিয়ে জানা গেছে, সুবাহ ও ইলিয়াসের একত্রে কোনো শুটিংয়ের কাজ হয়নি।

ইলিয়াস একাধিকবার কালের কণ্ঠের কাছে সম্পর্কের ব্যাপারটি শুধু বন্ধু, পরিচিত বলে এড়িয়ে গিয়েছিলেন।'  

২০১৯ সালে সুবাহ রফিক সিকদারের 'বসন্ত বিকেল' চলচ্চিত্রের মহরত থেকে আলোচনায় আসেন। এরপর চলচ্চিত্রাঙ্গনের মানুষরা সুবাহকে চেনেন। এরপর একে একে ৬টি চলচ্চিত্রে কাজ করেছেন সুবাহ। যদিও এখন পর্যন্ত কোনো ছবিই মুক্তি পায়নি। তবে আলোচনার তুঙ্গে উঠে আসেন তিনি।

ইলিয়াস সংগীতশিল্পী হিসেবে বেশ নাম করেছিলেন। তবে দীর্ঘদিন ধরে তিনি সংগীতে নেই।

ইলিয়াস হোসাইন 'না বলা কথা', 'আমার ভিতর', 'এক পলকে', 'নীল নয়না', 'সারাটি জীবন', 'শোন একটা কথা বলি' গানগুলোর মাধ্যমে শ্রোতামহলে তুমুল জনপ্রিয়তা পান।

একটি মন্তব্য পোস্ট করুন

Holy Foods ads

Holy Foods ads

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget