সাঙ্গু নদীতে নিখোঁজ বোনের লাশ উদ্ধার, খোঁজ মেলেনি ভাইয়ের | The smell of corpses in the fragrant air

বান্দরবা‌নের রোয়াংছ‌ড়ির তারাছা ইউ‌নিয়‌নের বেতছড়ার বাধরা ঝর্ণার পা‌শে সাঙ্গু নদী‌তে নি‌খোঁজ আদ‌নিনের (১৬) লাশ উদ্ধার করা হয়েছে। শ‌নিবার (২৫ ডি‌সেম্বর) সকাল সা‌ড়ে ৯টায় লাশ উদ্ধার করেন ফায়ার সা‌র্ভিসের কর্মীরা। তবে একই সঙ্গে নিখোঁজ তার ভাই মো. আহনাফ আকিবের (২২) এখনও খোঁজ মেলেনি। তা‌কে উদ্ধা‌রে চেষ্টা চলছে।

আহনাফ আকিব ও আদ‌নিন নারায়ণগ‌ঞ্জের ফতুল্লার জ‌হিরুল ইসলা‌মের ছে‌লে। সন্তানদের নিখোঁজের খবরে ফতুল্লা থেকে ছুটে যান মা সাইদা শিউলী ও মামা শামীম।

পুলিশ ও স্থানীয়রা জানান, বান্দরবা‌ন থেকে ১০ পর্যটক নৌকা‌তে ক‌রে সাঙ্গু নদীপথে বেতছড়ায় বেড়া‌তে আসেন। এ সময় বেতছড়ার বাধরা ঝর্ণার পাশে নদী‌তে গোসল করতে নামলে আট জন স্রোতে ভেসে যান। স্থানীয়রা ছয় জন‌কে জী‌বিত উদ্ধার করে। হাসপাতালে নেওয়ার পথে তাদের মধ্যে একজনের মৃত্যু হয়।


ঘটনার পরপরই পু‌লিশ, সেনাবাহিনী ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিখোঁজ ভাই-বোনকে উদ্ধারে কাজ শুরু ক‌রে। দুর্গম এলাকা ও পানি অত্যধিক ঠান্ডা হওয়ায় রাত ৮টার পর উদ্ধার কাজ বন্ধ ঘোষণা করা হয়। শ‌নিবার সকা‌লে আবারও উদ্ধার কাজে নেমে আদ‌নি‌নের লাশ উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

বান্দরবান রোয়াংছ‌ড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মান্নান জানান, নি‌খোঁজ দুই ভাই-বোনের ম‌ধ্যে সকা‌লে একজনের লাশ পাওয়া গে‌ছে। আ‌রেকজন‌কে উদ্ধা‌রে এখ‌নেও চেষ্টা চল‌ছে।

একটি মন্তব্য পোস্ট করুন

Holy Foods ads

Holy Foods ads

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget