কোহলির ভক্তদের তোপে সৌরভ গাঙ্গুলী | Sourav Ganguly in the cannon of Kohli's fans


ওয়ানডে অধিনায়কত্ব ছাড়ার একদিন পর ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) কাছ থেকে ‘ধন্যবাদ’ পেয়েছেন বিরাট কোহলি। এ নিয়ে বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলীর ওপর চটেছেন কোহলির ভক্ত-সমর্থকরা। তার বলছেন, এটা কোহলির জন্য অসম্মানজনক।

কোহলিকে ওয়ানডে ক্রিকেটের অধিনায়কত্ব থেকে সরিয়ে দেয়ার বিষয়টি বিসিসিআই একটি প্রেস বিজ্ঞপ্তিতে এক লাইনে জানিয়ে দিয়েছিল। বুধবার সেই বিবৃতি দেয়ার প্রায় ২৪ ঘণ্টা পরে টুইট বার্তায় কোহলিকে ধন্যবাদ জানায় ভারতীয় বোর্ড।

বৃহস্পতিবার রাতে করা ওই টুইটে লেখা হয়েছে, ‘একজন নেতা যে দৃঢ়তা, একাগ্রতা, আবেগ দিয়ে দলকে নেতৃত্ব দিয়েছে। ধন্যবাদ ক্যাপ্টেন কোহলি।’ সঙ্গে একদিনের ক্রিকেটে অধিনায়ক হিসেবে কোহলির পরিসংখ্যানও তুলে ধরা হয়েছে।


এদিকে বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলী বৃহস্পতিবার কোহলির অধিনায়কত্ব হারানো বিষয়ে বলেন, ‘এই সিদ্ধান্ত বোর্ড এবং নির্বাচকদের তরফে যৌথভাবে নেয়া হয়েছে। বোর্ড এর আগে কোহলিকে অনুরোধ করেছিল টি-টোয়েন্টির নেতৃত্ব থেকে না সরতে। কোহলি রাজি হয়নি।


এর পরেই নির্বাচকরা সিদ্ধান্ত নেন, দুটো সাদা বলের ফরম্যাটে দু’জন আলাদা অধিনায়ক রাখার মানে নেই। তাই ঠিক করা হয় কোহলিকে টেস্ট অধিনায়ক রাখা হবে এবং সাদা বলের ক্রিকেটে নেতৃত্ব দেবে রোহিত। আমি নিজে সভাপতি হিসেবে ব্যক্তিগতভাবে কোহলির সঙ্গে কথা বলেছি। নির্বাচক কমিটির চেয়ারম্যানও ওর সঙ্গে কথা বলেছেন।’

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget