সালমান খানকে বিয়ে করতে স্বামীকে ছাড়তে রাজি এই নারী! | This woman agreed to leave her husband to marry Salman Khan!


বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। বহু নায়িকার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ালেও কাউকেই জীবনসঙ্গী করেননি ভাইজান। ‘একলা চলো রে’ নীতিতেই চলছেন ৫৫ বছর বয়সী এই সুপারস্টার। তবে ভাইজানকে বিয়ে করতে অধীর অপেক্ষায় আছেন অনেক নারী। তাদেরই একজন অনিতা হাসনন্দানি।

হিন্দি টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অনিতা। তিনি বিবাহিত, আছে সন্তান। তবে সালমানকে বিয়ে করতে তিনি যেকোনো ত্যাগ স্বীকার করতে প্রস্তুত। এমনকি নিজের স্বামীকেও ছেড়ে দিতে রাজি এই অভিনেত্রী।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে সালমানকে বিয়ের প্রস্তাব দেন অনিতা। মজার বিষয় হলো সেই পোস্টে নিজের ছোট্ট শিশুপুত্র আরভকেও শামিল করেছেন এই অভিনেত্রী।

ভিডিওতে অনিতা সাফ জানান, যেকোনো মূল্যে তিনি বিয়ে করতে চান, এর জন্য বরকে ছাড়তেও রাজি তিনি। স্বামী রোহিত রেড্ডির কাছে ক্ষমাও চেয়ে নিয়েছেন অনিতা।

‘ইয়ে হ্যায় মহব্বতে’ খ্যাত অভিনেত্রীর সেই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। অনিতাকে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন ভক্তরা। সকলের মতেই এই ভিডিওটা ‘সুপার কিউট’।

এক কথায়, সালমান খানের অন্ধ ভক্ত অনিতা। গত মাসেই সালমান খানের সঙ্গে নিজের ‘ফ্যান গার্ল মোমেন্ট’ শেয়ার করেছিলেন তিনি। ক্যাপশনে লিখেছিলেন- ‘দিল ধড়কনে দো’। এবার মজার ছলেই প্রিয় অভিনেতাকে দিলেন বিয়ের প্রস্তাব।

লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget