Vicky Kaushal-Katrina Kaif Wedding: ভিকি-ক্যাটরিনার বিয়েতে কী উপহার দিলেন সলমন খান?


রাজস্থানের সাতশো বছরের পুরনো ঐতিহ্যশালী সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় ঘনিষ্ট আত্মীয়, দুই পরিবারের সদস্য এবং বলিউড ইন্ডাস্ট্রির কিছু তারকার উপস্থিতিতে বিবাহবন্ধনে আবদ্ধ হন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ

বলিউডের ভাইজান সলমন খানের (Salman Khan) সঙ্গে ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) সম্পর্কের কথা অজানা নয় অনুরাগীদের। সলমন খানের হাত ধরেই বলিউডে বিগ বাজেট ছবিতে পদার্পন হয়েছিল 'সূর্যবংশী' অভিনেত্রীর। শুধু সলমন খানের সঙ্গেই নয়, তাঁর পরিবারের সদস্যদের সঙ্গেও ক্যাটরিনা কাইফের ভালো সম্পর্ক বারবার প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাইজানের পরিবারের সদস্যদের সঙ্গেও নানা সময়ে অভিনেত্রীকে আনন্দের মুহূর্ত কাটাতে দেখা গিয়েছে। তাই ভিকি-ক্যাটরিনার (Vicky Katrina Wddding) বিয়েতে সলমন খান উপস্থিত থাকবেন কিনা, তা নিয়ে অনুরাগীদেরও জানার আগ্রহ ছিল। কিন্তু 'দবং' তারকার বোন অর্পিতা খান স্পষ্টভাবে জানিয়ে দিয়েছিলেন যে, দুই তারকার বিয়েতে তাঁরা কেউই নিমন্ত্রিত নন। তবে, বিয়েতে না গেলেও নব দম্পতির জন্য বিশেষ উপহার পাঠিয়েছেন ভাইজান। 

রাজস্থানের সাতশো বছরের পুরনো ঐতিহ্যশালী সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় ঘনিষ্ট আত্মীয়, দুই পরিবারের সদস্য এবং বলিউড ইন্ডাস্ট্রির কিছু তারকার উপস্থিতিতে বিবাহবন্ধনে আবদ্ধ হন ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফ। রাজকীয় কায়দায় আয়োজিত হয়েছিল দুই তারকার বিয়ের অনুষ্ঠান। সঙ্গীত, মেহেন্দি থেকে গায়ে হলুদ এবং বিয়ে সমস্ত কিছুই ছিল রাজকীয় ঢংয়ে। সম্পর্ক থেকে বিয়ে, কোনও কিছু নিয়েই প্রকাশ্যে আগে মুখ খুলতে দেখা যায়নি দুই তারকাকে। কিন্তু বিয়ে মিটতেই নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে শেয়ার করে নিলেন বিশেষ মুহূর্তের ছবি। যা নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। ক্যাটরিনা কাইফের প্রাক্তন প্রেমিক সলমন খানও নবদম্পতিকে ভরিয়ে দিলেন বিশেষ উপহারে। বিভিন্ন সূত্রে জানা গিয়েছে, বলিউড সুপারস্টার সলমন খান নাকি ভিকি-ক্যাটরিনাকে বিয়ের উপহার হিসেবে দিয়েছেন একটি রেঞ্জ রোভার গাড়ি। যার দাম ৩ কোটি টাকা। যদিও এই খবর ভিকি কোশল, ক্যাটরিনা কাইফ কিংবা সলমন খান কারও পক্ষ থেকেই অফিশিয়ালি ঘোষণা করা হয়নি।

প্রসঙ্গত, বিয়ের আগেই সলমন খানের সঙ্গে আগামী ছবি 'টাইগার থ্রি'র শ্যুটিং করতে বিদেশে উড়ে গিয়েছিলেন ক্যাটরিনা কাইফ। খুব শীঘ্রই মুক্তি পাবে সেই ছবি। এছাড়াও ক্যাটরিনা কাইফের হাতে রয়েছে 'ফোন ভূত', 'জি লে জারা'র মতো ছবি।

লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget