‘বয়ফ্রেন্ড’ এর ক্যামেরায় আলিয়া | Alia on the camera of 'Boyfriend'

বহুদিন ধরেই প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে তাঁদের। প্রকাশ্যেই প্রেম করছেন বলিউডের এই তারকা জুটি। বিয়েও ঠিকঠাক। শিগগিরই চার হাত এক হতে চলেছে। তবে বিয়ের আগেই ছুটি কাটাতে নিয়মিত একসঙ্গে ঘুরতে যান রণবীর আর আলিয়া। ইনস্টাগ্রাম ও ফেসবুক ওয়ালে সম্প্রতি বেশ কিছু ছবি শেয়ার করেছেন। যেখানে তিনি সরাসরি জানিয়েছেন, ছবিগুলো তাঁর বয়ফ্রেন্ডের তোলা। চলুন দেখি আলিয়ার সাম্প্রতিক কিছু ছবি।


রণবীরের ক্যামেরায় আলিয়া। এ ছবিসহ মোট চারটি ছবি শেয়ার করে আলিয়া লিখেছেন, ‘হঠাৎ ছবিগুলো তুলে আমার বয়ফ্রেন্ড তাঁর ছবি তোলার মুনশিয়ানা দেখিয়েছে।’


আজ শুক্রবার সকালে শেয়ার করা এসব ছবি ২ ঘণ্টায় ১০ লাখের বেশি মানুষের নজরে এসেছে। এ তালিকায় বলিউড তারকা আনুশকা শর্মাসহ অনেকেই আছেন।

আনুশকা শর্মা দিয়েছেন লাভ রিয়্যাক্ট। তাঁর লাভ রিয়্যাক্টেও এক হাজারে বেশি লাইক।

আলিয়াকে সামনে দেখা যাবে সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’ ছবিতে। আগামী ১৮ ফেব্রুয়ারি সেই অপেক্ষার অবসান হতে পারে। বানসালির এই ছবিতে আলিয়া ভাটকে দেখা যাবে গাঙ্গুবাইয়ের চরিত্রে।

‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’ এক বায়োগ্রাফিক্যাল ক্রাইম ড্রামা। তাই এই ছবিতে আলিয়াকে সম্পূর্ণ এক ভিন্ন চরিত্রে দেখা যাবে।


আলিয়ার ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট হতে যাচ্ছে খ্যাতিমান নির্মাতা সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’ ছবিটি। এ ছবির জন্য ভীষণ শ্রম দিতে হয়েছে তাঁকে, আর দশটা ছবির প্রস্তুতির চেয়ে নিতে হয়েছে বাড়তি প্রস্তুতি।

ছবিটি মুক্তির আগেই রণবীর কাপুরসহ হবু শ্বশুরবাড়ির লোকেদের দেখাতে অস্থির হয়ে উঠেছেন আলিয়া।

লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget