দৈনিক জনতা https://www.dainikjanata.com/2022/01/bengali-actor-has-also-turned-down.html

‘পুষ্পা’য় অভিনয়ের প্রস্তাব ফিরিয়েছেন এই বাঙালি অভিনেতা | The Bengali actor has also turned down an offer to act in 'Pushpa'


মুক্তির পরই ঝড় তুলেছে ভারতের দক্ষিণী সিনেমা ‘পুষ্পা : দ্য রাইজ’। এই মুহূর্তে ইন্ডাস্ট্রির আলোচনার কেন্দ্রবিন্দুতে পুষ্পা। এমন হওয়াটাই স্বাভাবিক। কেননা, বড় বাজেটের বলিউড-হলিউড সিনেমাকেও টপকে গেছে সিনেমাটি।

সুকুমার পরিচালিত এই সিনেমার নাম ভূমিকায় আছেন ‘আইকন স্টার’ খ্যাত তেলেগু সুপারস্টার আল্লু অর্জুন। তার সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন রাশমিকা মান্দানা। এ ছাড়াও আছেন মালায়লাম তারকা ফাহাদ ফাসিল। সিনেমার আইটেম গানে আবেদনময়ী রূপে নেচেছেন সামান্থা রুথ প্রভু।

জানা গেলো, ব্লকবাস্টার এই ‘পুষ্পা’ সিনেমার অফার ফিরিয়ে দিয়েছেন টলি অভিনেতা যিশু সেনগুপ্ত। এই সিনেমায় মালায়ালাম সুপারস্টার ফাহাদ ফাসিলের চরিত্রটির জন্য প্রথমে যিশু সেনগুপ্তকে বেছে নিয়েছিলেন নির্মাতা সুকুমার। কিন্তু করোনার পরিস্থিতির কারণে ‘পুষ্পা’-তে অভিনয় করতে পারেননি যিশু। অবশ্য এতে খুব একটা আক্ষেপ নেই অভিনেতার। কেননা, তিনি চিরঞ্জিবীর সঙ্গে ‘আচার্য’ সিনেমায় অভিনয়ের সুযোগ পেয়েছেন।

বক্স অফিসে ঝড় তোলা এই সিনেমায় অভিনয়ের জন্য শুরুতে অনেক তারকাকে প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু মুম্বাই এবং দক্ষিণী সেসব তারকারা ‘পুষ্পা’র প্রস্তাব ফিরিয়ে দেন।

পুষ্পায় আল্লু অর্জুনের জায়গায় প্রথমে মহেশ বাবুকে চেয়েছিলেন পরিচালক সুকুমার। সিনেমা নিয়ে তার সঙ্গে খানিকটা কথা হলেও শেষ পর্যন্ত সরে যান অভিনেতা। কেননা, ধূসর চরিত্রে অভিনয়ে রাজি ছিলেন না তিনি।

এ ছাড়া সিনেমায় চোরাকারবারির প্রেমিকা ‘শ্রীবল্লী’র চরিত্রে রাশমিকা মান্দানাকে চাননি নির্মাতা। নায়িকার চরিত্রে তার প্রথম পছন্দ ছিলেন সামান্থা রুথ প্রভু। কিন্তু বিভিন্ন কারণে সামান্থা ‘শ্রীবল্লী’ হয়ে উঠতে পারেননি। তবে সিনেমার একটি আইটেম গানে তাক লাগিয়ে দেন তিনি।

এদিকে সেই আইটেম গানটির জন্য প্রথমে প্রস্তাব দেওয়া হয়েছিল বলিউড অভিনেত্রী দিশা পাটানিকে। তিনি প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় নির্মাতারা দ্বারস্থ হয়েছিলেন বলিউডের ‘আইটেম গার্ল’ নোরা ফাতেহির কাছে। কিন্তু নোরা তিন মিনিটের একটি গানের জন্য আকাশছোঁয়া পারিশ্রমিক চাওয়ায় তাকে নেওয়া সম্ভব হয়নি। এরপর আইটেম গানটিতে সামান্থাকে নেওয়ার সিদ্ধান্ত নেন নির্মাতা। সেই গানে পুরো বাজিমাত করে দেন এই তারকা।

প্রসঙ্গত, মূল্যবান লাল চন্দন কাঠের অবৈধ বাণিজ্যকে ঘিরে আবর্তিত হয়েছে ‘পুষ্পা’ সিনেমার গল্প। তামিল, তেলুগু, মালয়ালম, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে সিনেমাটি। মুক্তির তৃতীয় দিনেই বিশ্বজুড়ে ১০০ কোটি টাকার ব্যবসা করে নতুন রেকর্ড গড়েছে ‘পুষ্পা : দ্য রাইজ’। দুই পর্বে মুক্তি পাচ্ছে সিনেমাটি। এবার অপেক্ষা দ্বিতীয় পর্বের।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

দৈনিক জনতা বাংলাদেশসহ বিশ্বের সর্বশেষ সংবাদ শিরোনাম