অন্তর্বাস নিয়ে মন্তব্য করে বিপাকে অভিনেত্রী | Bipake actress commented on underwear


অন্তর্বাস নিয়ে মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন বলিউড অভিনেত্রী শ্বেতা তিওয়ারি।

এই অভিনেত্রীর পরবর্তী ওয়েব সিরিজ ‘শো টপার’। ফ্যাশন জগত নিয়ে এটি নির্মিত। ওয়েব সিরিজটির প্রচারে মধ্যপ্রদেশের ভোপালে গিয়েছিলেন শ্বেতা। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, সেখানেই সাংবাদিকের এক প্রশ্নের উত্তরে হাসতে হাসতে শ্বেতা বলেছেন, ‘ভগবান আমার ব্রা এর মাপ নিচ্ছে।’



শ্বেতার এই মন্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এরপরই বিতর্কের ঝড় ওঠে। এমনকি ভোপালের শ্যামালা হিলস থানায় এই অভিনেত্রীর বিরুদ্ধে মামলাও দায়ের হয়েছে। তার বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন সেই রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্রা।

তবে বিতর্কিত মন্তব্যটি অনিচ্ছাকৃত ভুল বলে জানিয়েছেন শ্বেতা। এজন্য ক্ষমা চেয়েছেন তিনি। এই অভিনেত্রী জানান, ‘ভগবান’ বলতে তিনি সৃষ্টিকর্তার কথা বোঝাননি। তার দাবি, ওয়েব সিরিজে তার সহ-অভিনেতা সৌরভ রাজ যেহেতু আগে শ্রী কৃষ্ণের চরিত্রে অভিনয় করেছিলেন, তাই ভগবান বলতে তিনি সৌরভকেই বুঝিয়েছেন। সিরিজে সৌরভ এক অন্তর্বাস প্রস্তুতকারি দর্জির ভূমিকায় রয়েছেন।

ক্ষমা চেয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে শ্বেতা লিখেছেন, ‘আমি নিজে সৃষ্টিকর্তায় বিশ্বাসী। তাই সৃষ্টিকর্তাকে অপমান করে কোনো মন্তব্য আমি করব না। যদি কাউকে আঘাত করে থাকি আমি ক্ষমা চাইছি। আমি এরকম কথা বলতে চাইনি।’

শ্বেতা তিওয়ারি টেলিভিশন নাটকে অভিনয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন। টিভি সিরিয়ালে অভিনয় করে অল্প সময়ের মধ্যে পরিচিতি লাভ করেন তিনি। পরবর্তী সময়ে সিনেমায় নাম লেখান। হিন্দি, কন্নড়, পাঞ্জাবি, মারাঠিসহ বিভিন্ন ভাষার সিনেমায় অভিনয় করেন এই অভিনেত্রী।

একটি মন্তব্য পোস্ট করুন

Holy Foods ads

Holy Foods ads

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget