চতুর্থ বিয়ে? সিঁদুর পরার পেছনের কারণ জানালেন শ্রাবন্তী | Fourth marriage? Sravanti explained the reason behind wearing vermilion


পরনে শাড়ি। ঠোঁটে লিপস্টিক। চোখে কাজল। মুখে স্মিত হাসি। খোলা মাথার চুল। সিঁথিতে শোভা পাচ্ছে সিঁদুর। এমন রূপে ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেছেন ওপার বাংলার আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। প্রিয় অভিনেত্রীকে এমন সাজে দেখে প্রশংসা করছেন তার ভক্তরা। নেটিজনেদের আরেক অংশ প্রশ্ন তুলেছেন শ্রাবন্তীর সিঁথিতে সিঁদুর কেন?

কিছুদিন আগে বধূবেশে প্রকাশ্যে এসেছিলেন শ্রাবন্তী। আর সেটা করেছিলেন তার নতুন সিনেমার প্রয়োজনে। কিন্তু এবার সিঁদুর পরে ক্যামেরাবন্দি হলেন কেন? শুধু তাই নয়, ফের বিয়ে করেছেন কিনা তা নিয়েও চলছে সমালোচনা। যদিও নেটিজেনদের এই প্রশ্নের উত্তরে শ্রাবন্তী কোনো মন্তব্য করেনি। তবে এসব ছবিতে হ্যাশ ট্যাগ ব্যবহার করেছেন শ্রাবন্তী। তাতে লেখা—‘নতুন সিনেমা, নতুন টিম।’ এ থেকে ধারণ করা হচ্ছে, নতুন কোনো সিনেমার জন্য এমন রূপে সেজেছেন এই অভিনেত্রী।

অনেক দিন ধরে স্বামী রোশান সিংয়ের সঙ্গে থাকছেন না শ্রাবন্তী চ‌্যাটার্জি। তার সঙ্গে পুনরায় সংসার করার জন‌্য মামলা দায়ের করেছেন রোশান। কিন্তু তাতে সায় না দিয়ে বিয়েবিচ্ছেদ চেয়ে আদালতে মামলা করেছেন শ্রাবন্তী। শুধু তাই নয়, খোরপোশ বাবাদ অর্থও দাবি করেছেন এই অভিনেত্রী।  

২০০৩ সালে পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। এই দম্পতির সন্তান অভিমন্যু। রাজীবের সঙ্গে ছাড়াছাড়ির পর প্রেমিক কৃষাণ ভিরাজকে বিয়ে করেন এই অভিনেত্রী। ২০১৬ সালের জুলাইয়ে শ্রাবন্তী ও কৃষাণের বিয়ে হয়। কিন্তু বছর পেরুতেই বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী। ২০১৯ সালে রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।

সম্প্রতি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে দেখা গেছে নুসরাতের হাউস পার্টিতে। আর এই হাউস পার্টির ছবিতেই প্রথমবার সামনে এসেছে নুসরাতের বেবি বাম্পের ছবি।

লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget