ব্যায়াম করতে গিয়ে যা হলো নুসরাত ফারিয়ার | Going to exercise which is Nusrat Faria


দুই বাংলার জনপ্রিয় মুখ নুসরাত ফারিয়ার আকর্ষণীয় ফিগার ও সৌন্দর্য সচেতনতায় জুড়ি নেই। নিয়মিত জিমে গিয়ে শরীরচর্চা করেন। প্রায়ই জিমে নিজের শরীরচর্চার বিভিন্ন ভিডিও ক্লিপস ভক্তদের জন্য প্রকাশ করেন তিনি।

সম্প্রতি রাজধানীর একটি পিলাটিস সেন্টারে গিয়ে বিশেষ ধরনের ব্যায়ামের সরঞ্জামাদি দিয়ে ব্যায়াম করতে গিয়েই গিয়ে হাতের কবজিতে আঘাত পেয়ে মচকে গেল তার হাত।

ফারিয়া বলেন, সব সময় তো জিমে গিয়ে ওয়ার্ক আউট করাই হয়। দুই-তিন দিন আগে পিলাটিস করতে গিয়ে হাত মচকে ফেলেছি। হাতে প্লাস্টার না করলে ব্যান্ডেজ করে দেওয়া হয়েছে। বেশ কিছুদিন বিশ্রামে থাকতে হবে। এক সপ্তাহ পর ব্যান্ডেজ খোলা হবে।

সম্প্রতি ‘মহানগর’খ্যাত নির্মাতা পারভেজ আমিনের প্রথম ওয়েব ফিল্ম ‘পর্দার আড়ালে’-তে যুক্ত হন নুসরাত ফারিয়া। এটির শুটিং শুরু হওয়ার কথা ছিল ১৮ জানুয়ারি। কিন্তু শুটিংয়ে আপাতত অংশগ্রহণ অনিশ্চিত হয়ে পড়েছে তার।ফারিয়া বললেন, আমার মনে হচ্ছে কয়েকটা দিন পেছাতে হতে পারে শুটিং। কারণ হাত না ভাঙলে চোটটি খুব একটা হালকা নয়, ব্যান্ডেজ খোলার পরই আসলে বলা যাবে।

চলচ্চিত্রটিতে নুসরাত ফারিয়ার বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন ইয়াশ রোহান। চলচ্চিত্রটিতে নুসরাত ফারিয়ার চরিত্র একজন সুপারস্টার অভিনেত্রীর।চলচ্চিত্রটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget