তিনি এখন মাহিয়া সরকার মাহি | He is now Mahiya Sarkar Mahi


গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিক রাকিব সরকারকে বিয়ে করে অনেক কিছুই বদলে ফেলেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। পোশাকে এনেছেন পরিবর্তন, এরপর গত ডিসেম্বরে সৌদি আরবে গিয়ে স্বামীর সঙ্গে পালন করে এসেছেন উমরাহ হজ। এবার সোশ্যাল মিডিয়ায় নিজের নামের সঙ্গে যোগ করে নিলেন স্বামী রাকিব সরকারের ‘সরকার’ পদবী।

এতদিন নায়িকার ফেসবুক পেজটি ছিল মাহিয়া মাহি নামে। শনিবার থেকে সেটি হয়ে গেছে মাহিয়া সরকার মাহি। অর্থাৎ, আগের নামে সার্চ দিলে এখন থেকে আর তাকে পাওয়া যাবে না। লিখতে হবে মাহিয়া মাহি সরকার। শনিবার নাম পাল্টানোর সঙ্গে সঙ্গে স্বামীর সঙ্গে তোলা তিনটি ছবিও পোস্ট করেন নায়িকা। ক্যাপশনে লেখেন, ‘আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ।’

কিন্তু ছবির ক্যাপশনে তিনবার ‘আলহামদুলিল্লাহ’ লেখার কারণ কী? এ প্রসঙ্গে মাহি বলেন, তিনি নিজের নামের সঙ্গে স্বামী রাকিব সরকারের ‘সরকার’ পদবীটি যোগ করেছেন। সেই খুশিতেই তিনবার আলহামদুলিল্লাহ লিখেছেন। এটা ভালোবাসার বহিঃপ্রকাশ বলেও জানান অভিনেত্রী।

গত বছরের ১৩ সেপ্টেম্বর রাকিব সরকারকে বিয়ে করেন মাহি। এর আগে ২০১৬ সালে মাহমুদ পারভেজ অপু নামে সিলেটের এক ব্যবসায়ীকে বিয়ে করেন নায়িকা। গত বছরের জুন মাসে তাদের ডিভোর্স হয়। তারও আগে ২০১৫ সালের ১৫ মে কাজী মো. সালাউদ্দিন ম্যারেজ রেজিস্ট্রারের মাধ্যমে শাওন নামে একজনকে বিয়ে করেন মাহি।

২০১৬ সালে অপুকে বিয়ের পর শাওনের সঙ্গে নায়িকার বিয়ের বিষয়টি আলোচনায় আসে। শাওন-মাহির একাধিক ছবিও ফাঁস হয়। সে সময় মাহি সাইবার ক্রাইমে মামলা করেন। যদিও মামলার প্রতিবেদনে শাওনের সঙ্গে তার বিয়ের প্রমাণ পাওয়া যায়। ফলে আদালতের মাধ্যমে পরে সেই মামলা ঢিশমিশ হয়ে যায়।

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget