হলিউড অভিনেত্রীর সঙ্গে চুপিচুপি প্রেম করছেন ভাইজান? ইন্ডাস্ট্রিতে ফের নতুন প্রেমের গুঞ্জন | Is Vaijan secretly in love with a Hollywood actress? Rumors of new love in the industry again


গত মাসেই পানভেলের ফার্ম হাউজে নিজের ৫৬ বছরের জন্মদিন ধুমধাম করে উদযাপন করলেন বলিউডের সুপারস্টার সলমন খান। সিনেমা হোক কিংবা কন্ট্রোভার্সি বা সমাজমূলক কোনো কাজ বরাবরই সংবাদের শিরোনামে থাকেন সলমন খান। তবে এসবের থেকে এখনো লাভ লাইফ নিয়ে বেশি চর্চায় থাকেন। ৫৬ বছরে পা দিয়েও প্রিয় অভিনেতার জীবনে প্রেমের অভাব হয়নি। অভিনেতার জীবনে প্রেম এসেছে একাধিকবার। তবে সেই প্রেম সফলতা পায়নি।


ক্যাটরিনা কইফ, জ্যাকলিন ফার্নান্ডেজ, ইউলিয়া ভন্তুর এই তিন বিদেশিনীদের প্রতি বলিউডের ভাইজানের দুর্বলতার কথা কারোর অজানা নয়। এ বার সেই তালিকায় নতুন বছরে নতুন নাম জুড়েছে। এখন বলি ইন্ডাস্ট্রির অন্দরে নতুন গুঞ্জন আরো এক বিদেশিনীর প্রেমে মজেছেন বলিউডের টাইগার। শোনা যাচ্ছে, হলিউড অভিনেত্রী সামান্থা লকউড নাকি তাঁর জীবনে নতুন প্রেম হয়ে এসেছেন। ইতিমধ্যে সামান্থাও বলিউড তারকাদের সঙ্গে ধীরে ধীরে নিজের আসর জমাচ্ছেন।

আমেরিকান মডেল-অভিনেত্রী হিসেবে সামান্থার বেশ সুমান্থা। সম্প্রতি মুম্বইয়ের বিখ্যাত কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবড়ার দপ্তরে দেখা গিয়েছিলো সামান্থাকে। এমনকি বলিউডের অন্যতম পরিচালক ফারহান আখতারের এক্সেল এন্টারটেনমেন্টের দফতরেও দেখা গিয়েছিল এই সুন্দরীকে । তবে হঠাৎ ভাইজানের সঙ্গে তাঁর নাম জড়ানোর কারণ কী? এই নিয়ে উঠছে নানান প্রশ্ন। সম্প্রতি একটি বিয়ের অনুষ্ঠানে সলমনের সঙ্গে দেখা মিলেছিল সামান্থার। আর সেখানেই একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছিলেন দুই দেশের দুই স্টার। আর সেই ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

আর এরপর থেকে বলিপাড়াত্র ভাইজানের নতুন প্রেমের খবর চাউর হতে বেশি সময় লাগেনি। শুধু একটা বিয়ে বাড়ি নয় এমনকি সলমনের ৫৬তম জন্মদিনের উদ‌যাপনে তাঁর পানভেলের বাড়িতেও উপস্থিত হয়েছিলে ছিলেন হলিউড অভিনেত্রী। আর তাই নতুন করে উস্কে দিয়েছে এই প্রেমের গুঞ্জন। 

আর দুই স্টারের হঠাৎ করে এই অসম বন্ধুত্বকেই প্রেমের সূচনা বলে ধরে নিয়েছেন অনেকে। তবে এই বিষয়টি সামান্থার চোখে পড়ে। তাই তিনি ভাইজানের সঙ্গে নিজের সম্পর্কের গুঞ্জন নিয়ে সংবাদমাধ্যমকে বলেছেন, “তাঁর মনে হয় মানুষ অনেক কথাই বলতে পারে। অকারণেও অনেকে অনেক কথা বলতে পারেন। তাঁর সাথে সলমনের সঙ্গে পরিচয় হয়েছে। ও খুবই ভাল মানুষ। তিনি সত্যি জানেন না সবাই কেন এ ধরনের কথা বলছে। 

তাঁর সাথে হৃতিকের সঙ্গেও দেখা হয়েছে। তবে কেউ ওকে জড়িয়ে কোনও কথা বলছেন না। তাঁর ব্যক্তিগত ভাবে মনে হয় পুরো বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করা হচ্ছে।” দুজনে সত্যি সত্যি প্রেম করছে কিনা তা অবশ্য ভবিষ্যৎে জানা যাবে।

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget