বিয়ে সারলেন মৌনী রায়, ছবি ভাইরাল নেট মাধ্যমে | Married Maureen Roy, Photo via Viral Net

গতকাল থেকেই মৌনী রায়ের বিয়ের নানা অনুষ্ঠান শুরু হয়েছে। যা ইতিমধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল। বলিউডের বেশ কিছু তারকা নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে মৌনী রায়ের মেহেন্দি থেকে গায়ে হলুদের ছবি শেয়ার করেছেন।


দক্ষিণি বধূর সাজে বাঙালি কন্যা মৌনি রায়। সব্যসাচীর ডিজাইন করা সোনালি-লাল পাড় সাদা বেনারসি শাড়িতে উজ্জ্বল তিনি। আর তার সঙ্গে ছিল মানানসই সোনার অলংকার। সুরজের পরনে তসর রঙের পাঞ্জাবি আর সাদা লুঙ্গি।

মালয়ালম রীতি মেনে সাত পাকে বাঁধা পড়লেন মৌনি আর সুরজ। মৌনির গলায় মঙ্গলসূত্র পরিয়ে দিচ্ছেন সুরজ।

মৌনির সঙ্গে জনপ্রিয় মিট ব্রাদার্সের এক গায়ক। তিনিও দক্ষিণি সাজে সেজে উঠেছেন।

মৌনির বিয়ের আসরে আত্মীয়স্বজন ছাড়া বিনোদনজগতের অনেকেই উপস্থিত ছিলেন। মৌনির ঘনিষ্ঠ বান্ধবী মন্দিরা বেদীর সঙ্গে সুরজের বন্ধুত্বের আলিঙ্গন।

গায়েহলুদের অনুষ্ঠানে মৌনি আর মন্দিরার এক সুন্দর মুহূর্ত।

সাত পাকে বাঁধা পড়ার কিছু আগে সুরজের সঙ্গে এক উষ্ণ মুহূর্তের ছবি মৌনি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেন। এভাবেই হবু বরকে মৌনি বিশ্ববাসীর সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন। এই ছবিতে দেখা গেছে, সুইমিংপুলের ধারে সাদা পাঞ্জাবিতে সুরজ আর লাল ওড়নায় রক্তিম মৌনি। এই হবু দম্পতি একে অপরকে আলিঙ্গন করে আছেন। ছবির ক্যাপশনে মৌনি লিখেছেন, ‘এভরিথিং’।

মৌনির কাছের বন্ধু তথা টেলিভিশন তারকা অর্জুন বিজলানি তাঁর গায়ে হলুদ লাগাচ্ছেন। তাঁদের বন্ধুত্বের সুন্দর এক মুহূর্ত ধরা পড়েছে এই আসরে।

মৌনির দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে আছেন সুরজ। সত্যি চোখ ফেরানো দায়।

নেট দুনিয়ায় হরহামেশাই সাহসী হয়ে উঠতে দেখা যায় মৌনিকে। তাঁর ছবি নেট দুনিয়ার উত্তাপ কয়েক শ গুণ বাড়িয়ে দেয়। তবে এখানে বধূর বেশে লাজুক মৌনি



মৌনি আর মন্দিরাকে দুপাশে নিয়ে সুরজ। মন্দিরাও সেজে উঠেছেন দক্ষিণি সাজে।

সুরজের এক গালে স্ত্রী মৌনি ভালোবাসার চুম্বন এঁকে দিচ্ছেন। আর তাঁর অপর গালে বন্ধুত্বের চুম্বন দিচ্ছেন মন্দিরা বেদী।

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget