দৈনিক জনতা https://www.dainikjanata.com/2022/01/poppy-bombs-zayed-khan-video.html

জায়েদ খানের বিরুদ্ধে বোমা ফাটালেন পপি (ভিডিও) | Poppy bombs Zayed Khan (video)


জস্ব প্রতিবেদক: অনেক আলোচনা-সমালোচনা তৈরির মধ্যে কড়া নিরাপত্তায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ চলছে।

আজ শুক্রবার সকাল ৯টায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) এই নির্বাচন শুরু হয়। ভোট গ্রহণ চলবে বিকাল ৫টা পর্যন্ত।
ভোটযুদ্ধে মুখোমুখি হয়েছে কাঞ্চন-নিপুণ ও মিশা-জায়েদ প্যানেল। বিকালে জানা যাবে নির্বাচনের ফলাফল।

তবে তার আগেই জায়েদ খানের বিরুদ্ধে সরাসরি বিস্ফোরক অভিযোগ আনলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা জাহান পপি।

দীর্ঘদিন অন্তরালে থাকা পপি বললেন, জায়েদ আমার কাছ থেকে টাকা ধার করে পিস্তল কিনে আমারই বুকে ঠেকিয়ে বলে বেশি বাড়াবাড়ি করার দরকার নেই, যতটুকু পার কাজ করে বেরিয়ে যাও।

বৃহস্পতিবার রাতে যমুনা টেলিভিশনের মুখোমুখি হয়ে চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে এমন অভিযোগ তুললেন তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী।

‘কুলি’ খ্যাত তারকা বলেন, ‘জায়েদ আমাকে নানাভাবে হুমকি দিয়ে যাচ্ছিল। সে আমাকে বলে, আমার ভাইয়ের নামে মামলা দেবে। আমার বোন অবিবাহিত। তাকে বিভিন্নভাবে ফাঁসিয়ে দেওয়ারও হুমকি দেয় জায়েদ খান। আমি এসব অভিযোগ আমাদের সিনিয়রদের জানালে তারা এ ব্যাপারে সাহায্য করতে অপারগতা প্রকাশ করে। 

পরে মিশা ভাইকে বললে, সবার সামনে জায়েদ আমার কাছে ক্ষমা চায়। কিন্তু পরে সে আবার অপকর্ম শুরু করে। আমার সঙ্গে খারাপ ব্যবহার করে। সে আমার কাছ থেকে টাকা ধার করে পিস্তল কিনে আমারই বুকে ঠেকিয়ে বলে বেশি বাড়াবাড়ি করার দরকার নেই, যতটুকু পার কাজ করে বেরিয়ে যাও।’

পপি ক্ষোভ ঝেড়ে বলছেন, ‘জায়েদ খানের কোনো অভিনয়ের দক্ষতা নেই। অথচ সে আমাকেই অভিনয় ছেড়ে দিতে বলে। আগেরবারের শিল্পী সমিতি নির্বাচনে আমিসহ রিয়াজ, শাকিল খান সবাইকে সামনে রেখে সে নির্বাচন করে জিতেছে। পরে ক্ষমতায় আসার পর সে সম্পূর্ণ উল্টে যায়। সে তার ক্ষমতার অপব্যবহার করে নানা ধরনের অপকর্ম শুরু করে। আমি এসব অপকর্মে সহায়তা না করে প্রতিবাদ করায় আমাকে শিল্পী সমিতির সদস্যপদ থেকে বাদ দেওয়া হয়েছে। ’

পপি বলেন, জায়েদ খান ক্ষমতার অপব্যবহার করেছেন। তিনি বলেন, ‘ক্ষমতায় এসে জায়েদ মূলত তার ব্যক্তিস্বার্থ উদ্ধার করেছে। সে কখনও শিল্পী সমিতি নিয়ে ভাবেনি। সে কখনও চলচ্চিত্রের মানোন্নয়ের জন্য কাজ করেনি। সে তার চেয়ারকে পুঁজি করে অন্যান্য ব্যবসা করে। তার মূল ব্যবসা আদম ব্যবসা। ’

২০২১ সালের শুরু থেকেই অন্তর্ধানে ছিলেন চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। মিডিয়াসংশ্লিষ্ট সবার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন জনপ্রিয় এ নায়িকা।

চলচ্চিত্র শিল্প সমিতির নির্বাচনকে সামনে রেখে প্রকাশ্যে আসেন বুধবার। এক ভিডিওবার্তায় পপি বিগত দুই মেয়াদে ক্ষমতায় থাকা শিল্পী সমিতির ক্ষমতাসীন একজনকে ইঙ্গিত করে অভিযোগ তুলে জানিয়েছেন, কেন তিনি চলচ্চিত্র থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন।

কান্নাজড়িত কণ্ঠে পপি বলেন, ‘আমার কাছে সদস্যপদ বাতিলের চিঠিটা এখনও আছে। ওই চিঠিটা যখনই পেয়েছি, তখনই সিদ্ধান্ত নিয়েছি— নোংরামির মধ্যে আর যাব না। ভেবেছি কখনও যদি পরিবেশ ভালো হয়, তখনই চলচ্চিত্রে ফিরব।’




অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

দৈনিক জনতা বাংলাদেশসহ বিশ্বের সর্বশেষ সংবাদ শিরোনাম