প্রিয়াঙ্কা, দীপিকাকে হটিয়ে সবার শীর্ষে ক্যাটরিনা! | Priyanka, Deepika and Katrina at the top of all!


সিনেমা ও বিয়ে নিয়ে বেশ কিছুদিন ধরেই খবরের প্রথম পাতায় বলিউড তারকা ক্যাটরিনা কাইফ। নানা কারণেই আলোচনায় রয়েছেনে বলিউডের জনপ্রিয় এই নাযিকা। 


জনপ্রিয় এই তারকা এবার অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাডুকোন, কঙ্গনা রানাওয়াত, কারিনার মতো তারকাদের পেছনে ফেলে শীর্ষ ভারতীয় অভিনেত্রীর স্হানটি নিজের করে নিলেন। সম্প্রতি শীর্ষ তারকা নির্ধারণে একটি জরিপ চালায় ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে।


‘মুড অফ দ্য নেশন’ শিরোনামের এই জরিপে ক্যাটরিনা কাইফ এক নম্বর নায়িকার স্হানটি দখল করেছেন। জরিপে ক্যাটরিনা ৭.২% ভোট পেয়ে শীর্ষস্হান অর্জন করেছেন।

এছাড়া ৬.৮% পেয়ে দ্বিতীয় স্হানে রয়েছেন দীপিকা পাডুকোন এবং ৬.৩% পেয়ে প্রিয়াঙ্কা চোপড়া রয়েছেন তৃতীয় স্হানে। কঙ্গনা রানাওয়াত ও কারিনা কাপুর খান যথাক্রমে ৪.৯% এবং ৩.৬% ভোট পেয়ে তালিকায় চতুর্থ ও পঞ্চম স্হানে রয়েছেন। উল্লেখ্য, ক্যাটরিনা কাইফের ২০২১ সালের দ্বিতীয়ার্ধটি পেশাদার এবং ব্যক্তিগতভাবে চমৎকার কেটেছে। 

এ সময় মুক্তি পাওয়া ব্লকবাস্টার হিট ‘সূর্যবংশী’ সিনেমায় অভিনয় করেন তিনি। যা বক্স অফিসে মহামারি পরবর্তী রেকর্ড ভেঙে দেয় এবং থিয়েটার ব্যবসাকে পুনরুজ্জীবিত করতে সহায়তা করে। এছাড়া অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে তার প্রেম-বিয়ের বিষয়টি ছিল তুমুল আলোচনায়।


পাশাপাশি ২০২১ সালে তিনি বেশ কয়েকটি বিগ বাজেটের সিনেমায় নাম লিখিয়ে আলোচিত হন। 


সেই তালিকায় রয়েছে সালমান খানের সঙ্গে ‘টাইগার থ্রি’, বিজয় সেতুপতির সঙ্গে মেরি ক্রিসমাস এবং পুরো অ্যাকশন নির্ভর ‘ফোন ভূত’ সিনেমাগুলো। এছাড়াও আলিয়া ভাট ও প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ‘জি লে জারা’ সিনেমার ঘোষণাটিও দারুণ প্রভাব ফেলে ভক্তদের মাঝে।

এদিকে গত ২ বছরে পূর্ণাঙ্গ চরিত্রে পর্দায় দেখা না গেলেও দীপিকা পাডুকোন দ্বিতীয় স্হান অর্জন করেছেন। তাকে সর্বশেষ কবির খানের ৮৩-এ একটি ক্যামিও চরিত্রে দেখা গিয়েছিল। 

অন্যদিকে প্রিয়াঙ্কা চোপড়া কোরিয়ান সিনেমায় অভিনয় করে দারুণ প্রশংসিত হন। এছাড়া গত বছর তাকে ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশনস’ শিরোনামের একটি হলিউড সিনেমায় দেখা গেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

Holy Foods ads

Holy Foods ads

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget