ডিভোর্স নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা | Priyanka opened her mouth about divorce


ভারতীয় হিন্দি চলচ্চিত্রের একজন চলচ্চিত্র অভিনেত্রী গত নভেম্বর মাসে বলিউড থেকে হলিউডে ঝড় বয়ে গিয়েছিল প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে। হঠাৎ করে ইনস্টাগ্রাম এবং টুইটারে তার সঙ্গে নাম থেকে স্বামী নিক জোনাসের পদবি সরিয়ে দিয়েছিলেন প্রিয়াঙ্কা।

সেই থেকে শুরু হয় জল্পনা। তবে প্রিয়াঙ্কার মা সেই গুজবে ইতি টানেন। পরে প্রিয়াঙ্কা নিকের ছবি তুলে তার ক্যাপশনে নিককে নিয়ে ভালোবাসার কথা লেখায় সবার মুখ বন্ধ হয়। সম্প্রতি এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময়ে প্রিয়াঙ্কা সেই প্রসঙ্গে মুখ খোলেন।

প্রিয়াঙ্কা জানান, তারকা হওয়ার বিড়ম্বনা সহ্য করতে হয়েছে তাকে সেই সময়ে। সবসময় তার দিকে মানুষের চোখ। পদবি সরিয়ে দেওয়ার পরে তাকে ঘিরে যে বিতর্ক শুরু হয়, তা আসলে প্রিয়ঙ্কার কাছে পেশাদার জীবনের একটি অঙ্গ। কিন্তু সেই মুহূর্তগুলিকে সামলাতে গিয়ে মাঝে মাঝে তিনি দুর্বল হয়ে পড়েন।



প্রিয়াঙ্কা বলেন, ‘‘আমি যদি কোনও ছবি পোস্ট করি, তাতে ছবির নেপথ্যে কী আছে, মানুষের চোখে সে সবই বেশি পড়ে। তার পরে শুরু হয় নানা রকমের জল্পনা। তুচ্ছ বিষয়কেও অনেক বড় করে দেখা হয়।’’

২০১৮ সালের ১ ডিসেম্বর রাজস্থানে বিয়ে করেন নিক এবং প্রিয়ঙ্কা। তারপর থেকে প্রিয়াঙ্কা আমেরিকাতেই নিকের সঙ্গে সংসার পেতেছেন। কেবল হিন্দি ছবির শ্যুটিং থাকলে তিনি ভারতে পাড়ি জমান।


কয়েক বছরের বিরতির পরে ফারহান আখতারের ‘জি লে জারা’ ছবিতে দেখা যাবে তাকে। তার সাথে থাকবে আলিয়া ভাট ও ক্যাটরিনা কাইফ।

একটি মন্তব্য পোস্ট করুন

Holy Foods ads

Holy Foods ads

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget