১,৩০০ কোটি টাকার মালিক রাম চরণ | Ram Charan owns Rs 1,300 crore


দক্ষিণের সুপারস্টার রাম চরণের পরিবার ভারতের হায়দরাবাদের ধনীদের মধ্যে অন্যতম। অভিনয়ের বাইরে এই নায়ক নিজেও একজন সফল ব্যবসায়ী।

রাম চরণ তেলুগু সিনেমার অন্যতম নায়ক চিরঞ্জীবির পুত্র। বাবার পথ অনুসরণ করে ২০০৭ সালে চলচ্চিত্রে পা রাখেন তিনি। এরপর একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন এই নায়ক। তার জনপ্রিয়তা এতোটাই যে, মাত্র ৩৬ বছর বয়সেই বাবাকেও ছাপিয়ে গেছেন।

অভিনয়ের বাইরে রাম চরণের একাধিক আয়ের উৎস রয়েছে। তিনি একজন সফল উদ্যোক্তা। একটি বিমান সংস্থায় অংশীদার রয়েছে তার। এই অভিনেতার একটি পোলো ক্লাবও রয়েছে।  

জানা যায়, হায়দরাবাদের টার্বো মেঘা এয়ারওয়েজ প্রাইভেট লিমিটেড নামে একটি বেসরকারি বিমান সংস্থার চেয়ারম্যান রাম চরণ। একটি টেলিভিশন চ্যানেলের বোর্ড অব ডিরেক্টরের সদস্যও ‘মাগাধীরা’-র এই নায়ক। হায়দরাবাদ পোলো ক্লাবের মালিকও তিনি, আবার নিজের একটি দলও রয়েছে।

মুম্বাইয়ে একটি অভিজাত পেন্টহাউসের মালিক এই তেলুগু ছবির সুপারস্টার। ইউরোপীয় ধাঁচের এই পেন্টহাউসটিকে দেখলে হলিউডের সিনেমার বিলাসবহুল সেট ভেবেও ভুল হতে পারে। এছাড়াও হায়দরাবাদের জুবিলি হিলসে ৩০ কোটিরও বেশি মূল্যের একটি বাড়ি রয়েছে রাম চরণের। ২৫ হাজার বর্গফুটের বাড়িটিতে সুইমিং পুল, জিম, টেনিস কোর্টসহ রয়েছে আধুনিক সকল সুবিধা।

সখের দুটি ঘোড়াও রয়েছে রাম চরণের। তার গ্যারাজে রয়েছে একাধিক দামি গাড়ি। এরমধ্যে রয়েছে অ্যাস্টন মার্টিন বা রোলস রয়েস ফ্যান্টম থেকে মার্সিডিজের জিএল ৩৫০ মডেলসহ আরও বেশ কিছু গাড়ি।  

সিনেমায় অভিনয়ের পারিশ্রমিক ছাড়াও একাধিক ব্যবসা থেকে মোটা অংকের টাকা আয় করেন না রাম চরণ। এভাবেই তিনি বর্তমানে ১,৩০০ কোটি টাকার মালিক।  

এদিকে নতুন সিনেমায় অভিনয়ের জন্য ১০০ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন রাম চরণ। কিয়ারা আদবানীর সঙ্গে শঙ্করের পরিচালনায় ‘আরসি ১৫’ এবং গৌতম তিন্নানুরির পরিচালনায় দিশা পাটানির সঙ্গে নতুন সিনেমায় এই পারিশ্রমিক নিতে যাচ্ছেন তিনি।  

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget