বিছানায় রণবীর দেরি করে! দীপিকার মন্তব্য তুমুল ভাইরাল | Ranbir is late for bed! Deepika's comment is very viral


দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং বলিউডের অন্যতম পাওয়ার কাপল। রণবীর যতটা খোলামেলা দীপিকা একেবারেই তাঁর বিপরীত। কিন্তু এবার নিজের বেডরুম সিক্রেট ফাঁস করলেন দীপিকা নিজেই।

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন বলিউডের ফ্যাব কাপলদের অন্যতম। দীপবীর-এর (DeepVeer) পিডএ মোমেন্ট থেকে শুরু করে ক্যমেরায় তাঁদরে খুনসুটি সম্পর্কের সমীকরণ দেখতে হা-পিত্যেশ করে বসে থাকেন তাঁদের ভক্তকুল। রণবীর যতটাই ক্যামেরার সামনে খোলামেলা। দীপিকা একেবারেই তাঁর বিপরীত। বলিউডের মস্তানি আসলে ভীষণ রকম প্রাইভেট পার্সন।

২০১৯ সালে দীপিকা একটি সাক্ষাৎকারে তাঁর ও রণবীরের ব্যক্তিগত জীবন নিয়ে এমন কিছু তথ্য বলেন যা শুনে হেসে কুটোপাটি হল ভর্তি দর্শক। আসলে দীপিকা তাঁর ওই সাক্ষাৎকারে নিজেদের বেডরুম সিক্রেটই ফাঁস করেন সকলের সামনে। ২০১৯ সালে Nykaa Femina Beauty Awards-এ দীপিকাকে জিজ্ঞেস করা হয় রণবীর সমন্ধে অজানা এমন কয়েকটা অভ্যেস জানাতে।

সেই সময় দীপিকা রণবীর সম্পর্কে এমন কিছু তথ্য সকলের সামনে রাখেন যা শুনে হাসি চাপতে পারলেন না দর্শকরা। দীপিকা বলেন, “রণবীর স্নান করতে অনেকটা সময় নেয়, ঠিক ততটাই সময় নেয় রেডি হতে এমনকী বাথরুমে অনেকটা সময় ব্যায় করে। তেমনই বিছানায়ও বেশ দেরি করে রণবীর।”

 

ব্যাস যেই না দীপিকা এই কথা বলেছেন ওমনি অ্যাওয়ার্ড শো উপস্থিত দর্শকরা ইশারা করতে শুরু করে দেন। তক্ষুণি দীপিকা নিজেকে শুধরে নিয়ে ফের বলেন, “আমি বললাম রণবীর বিছানায় শুতে যেতে দেরি করে।”

একটি মন্তব্য পোস্ট করুন

Holy Foods ads

Holy Foods ads

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget