বলিউডে পা রাখছেন রাশমিকা | Rashmika is setting foot in Bollywood


দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। সদা হাস্যজ্জল ও নিজস্ব বাচন ভঙ্গিতে অনন্য এই অভিনেত্রির রয়েছে প্রচুর ফ্যান ফলোয়ার। 

সম্প্রতি ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় এই অভিনেত্রীর অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে। ইতোমধ্যে ‘মিশন মজনু’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখছেন রাশমিকা।

এরই মধ্যে গুঞ্জন উঠেছে, ধর্মা প্রোডাকশনের কর্ণধার করণ জোহরের সিনেমায় অভিনয় করবেন এই অভিনেত্রী। গত ২৪ জানুয়ারি করণের অফিসে দেখা যায় তাকে। 

এরপর থেকেই গুঞ্জন শুরু হয়েছে, রাশমিকাই হচ্ছেন আগামীর ‘ধর্মা গার্ল’। যদিও এ বিষয়ে ধর্মা প্রোডাকশন কিংবা রাশমিকার পক্ষ থেকে এখনো কোনো ঘোষণা দেওয়া হয়নি।

মডেলিংয়ের মাধ্যমে শোবিজে ক্যারিয়ার শুরু করেন রাশমিকা মান্দানা। ২০১২ সালে ‘ক্লিন অ্যান্ড ক্লিয়ার ফ্রেস অব ইন্ডিয়া’ খেতাব জেতেন তিনি। 

২০১৬ সালে কন্নড় ভাষার ‘কিরিক পার্টি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। প্রথম সিনেমাতেই সাউথ ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল মুভি অ্যাওয়ার্ড জেতেন এই অভিনেত্রী।

এরপর ‘চালো’ সিনেমার মাধ্যমে তেলেগু সিনেমায় অভিষেক হয় রাশমিকার। অল্প সময়ের মধ্যে দর্শক হৃদয়ে জায়গা করে নেন তিনি। ‘গীতা গোবিন্দম’, ‘ডিয়ার কমরেড’, ‘সারিলেরু নীকেবারু’-এর মতো জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। ‘সুলতান’ সিনেমার মাধ্যমে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক ঘটে তার।

‘মিশন মজনু’ছাড়াও হিন্দি ভাষার ‘গুডবাই’ সিনেমায় অভিনয় করছেন রাশমিকা।

একটি মন্তব্য পোস্ট করুন

Holy Foods ads

Holy Foods ads

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget