এফডিসিতে হাউমাউ করে কাঁদলেন রিয়াজ (ভিডিও) | Riaz cries loudly at FDC (video)


বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন আগামী ২৮ জানুয়ারি। এ নির্বাচন ঘিরে উৎসবের আমেজ বিরাজ করছে এফডিসিতে। দুই প্যানেলের প্রার্থী, ভোটার, সাংবাদিকদের পদাচারণায় মুখরিত হয়ে উঠেছে ঝিমিয়ে পড়া এফডিসি।

সোমবার (১৭ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে শিল্পী সমিতির ভোটাধিকার হারানো ১৮৪ জন ভোটারের কয়েকজনের সঙ্গে সেখানে দেখা হয় নায়ক রিয়াজের। যিনি এবারের নির্বাচনে কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে সহ-সভাপতি পদে লড়ছেন। এ সময় ভোটাধিকার হারানো এক বৃদ্ধ শিল্পী রিয়াজকে জড়িয়ে ধরে কাঁদছেন!

তখন সেই বৃদ্ধ শিল্পীকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়েন এবারের নির্বাচনে সহ-সভাপতি পদপ্রার্থী রিয়াজও। হাউমাউ করে কাঁদতে কাঁদতে জনপ্রিয় এ নায়ক তখন বলতে থাকেন, ‘ভোটাধিকার হারানো এই মানুষগুলোর কান্না থামিয়ে মুখে হাসি ফিরিয়ে দিতে চাই। এই মানুষগুলোর মুখের দিকে তাকান। তাদের সাথে অন্যায় হয়েছে।’ এ সময় ভোটাধিকার হারানো প্রায় ৫০ জন শিল্পী রিয়াজের সঙ্গে চিৎকার করে কান্না শুরু করেন।

শুধু তাই নয়, রতন নামে ভোটাধিকার হারানো একজন সদস্য কান্নায় ভেঙে পড়ে অজ্ঞান হয়ে পড়েন। পরে রিয়াজসহ কয়েকজন তাকে কাধে করে পরিচালক সমিতির কক্ষে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা দেন।


রিয়াজ বলেন, ‘নোট দিয়ে ভোট কেনার দিন শেষ’ নামে একটি নির্বাচনী গান করেছি। এই গানটি যখন বাজছিল, তখন ৭০ বছরের বেশি বয়সী একজন ভোটাধিকার হারানো বৃদ্ধ শিল্পী শুনছিলেন। আর কষ্ট পাচ্ছিলেন। তার সেই কষ্ট আমাকে আবেগতাড়িত করেছে। সেজন্য কান্না থামাতে পারিনি।’

উল্লেখ্য, এবারের নির্বাচনে লড়ছে ইলিয়াস কাঞ্চন-নিপুণ ও মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল। এ নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। তার সঙ্গে থাকবেন বিএইচ নিশান ও বজলুর রশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান হিসেবে থাকছেন পরিচালক সোহানুর রহমান সোহান।

একটি মন্তব্য পোস্ট করুন

Holy Foods ads

Holy Foods ads

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget