দৈনিক জনতা https://www.dainikjanata.com/2022/01/samanthas-controversial-song-stormed.html

সামান্থার সেই বিতর্কিত গানে ইউটিউবে ঝড় | Samantha's controversial song stormed YouTube


আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা : দ্য রাইজ’ ছবিতে সামান্থা প্রভুর আইটেম গান নিয়েও কম মাতামাতি হচ্ছে না। পর্দায় খোলামেলা অবতারে সহজে তাক লাগিয়েছেন সামান্থা।

চলতি মাসের ৭ জানুয়ারি ইউটিউবে মুক্তি পাওয়া আলোচিত ও সমালোচিত এ গানটি মাত্র দুই সপ্তাহে দেখেছে দুই কোটি ২৩ লাখ ৪৪ হাজার দর্শক। আপত্তিকর দৃশ্যসংবলিত এ গানে অংশ নিয়ে পারিবারিকভাবেও ভাঙনের মুখে পড়েছেন তামিল সিনেমার তুমুল জনপ্রিয় অভিনেত্রী সামান্থা।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, ওই গানের জন্য সামান্থা প্রচুর পারিশ্রমিক নিয়েছেন। তিনি প্রথমে রাজি হচ্ছিলেন না। ছবির নায়ক আল্লু অর্জুন শেষমেশ তাকে রাজি করান।




আল্লু অর্জুন অভিনীত সাড়া জাগানো সিনেমা ‘পুষ্পা : দ্য রাইজ’। এর ‘সামি সামি’, ‘শ্রীভালি’, ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ গানগুলো দর্শক-শ্রোতাদের বেশ প্রশংসা কুড়িয়েছে। পাশাপাশি বিতর্কেও জড়িয়েছে। বিশেষ করে অভিনেত্রী সামান্থা রুথ প্রভুকে নিয়ে বেশ আলোচনার সৃষ্টি হয়। সামান্থার প্রথম আইটেম গান সিনেমাটিতে নতুন মাত্রা যোগ করেছে।

সিনেমাটির ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ আইটেম গানে প্রথমবারের মতো নেচেছেন সামান্থা রুথ প্রভু। শুরু থেকেই আলোচনায় ছিল গানটি। ৩ মিনিট ৪৮ সেকেন্ডের এই আইটেম গানে নেচে বাংলাদেশি মুদ্রায় সাড়ে ৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন সামান্থা।

নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদের পর যে এ নায়িকা তার পারিশ্রমিক বাড়িয়েছেন, সে খবর দর্শকরা আগেই জেনেছেন। এবার তার প্রমাণও পাওয়া গেল।

সুকুমার পরিচালিত সিনেমাটি গত বছরের ১৭ ডিসেম্বর তামিল, তেলেগু, মালয়ালাম, হিন্দি ও কন্নড় ভাষায় মুক্তি পায়। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ফাহাদ ফাসিল ও রশ্মিকা মন্দানা। অন্ধ্রপ্রদেশের চিত্তোর জেলার একটি প্রত্যন্ত অঞ্চলের চোরাকারবারি নিয়ে সিনেমার গল্প। বিশ্বজুড়ে বক্স অফিসে হইচই ফেলে দিয়েছে সিনেমাটি।

সামান্থার এই আইটেম গানটি নিয়ে আপত্তি করে অন্ধ্রপ্রদেশের পুরুষদের একটি সংগঠন। তাদের অভিযোগ, এই গানে পুরুষদের বিকৃত মানসিকতার এবং যৌনপিপাসু হিসেবে দেখানো হয়েছে। পাশাপাশি গানটি নিষিদ্ধ করার দাবি জানিয়েছিলেন তারা। মুক্তির আগেই গানটি নিষিদ্ধের দাবি তুলেছিলেন তারা।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

দৈনিক জনতা বাংলাদেশসহ বিশ্বের সর্বশেষ সংবাদ শিরোনাম