বিচারকের আসনে শাফিন আহমেদ ও শওকত আলী ইমন | Shafin Ahmed and Shawkat Ali Emon are the judges


দেশের জনপ্রিয় ব্যান্ড ‘মাইলস’। এই ব্যান্ডের ভোকাল হিসেবে তুমুল জনপ্রিয় শাফিন আহমেদ। বহু গান তিনি উপহার দিয়েছেন ব্যান্ডপ্রিয় শ্রোতাদের। সম্প্রতি দলটি থেকে নিজেকে সরিয়ে নেয়ার ঘোষণা দিয়েছেন তিনি। সক্রিয় হয়েছেন রাজনীতিতে।

সেই শাফিনকে দেখা যাবে বেসরকারি টিভি চ্যানেল আরটিভির সংগীত বিষয়ক রিয়েলিটি শো ড্যানিশ প্রেজেন্টস ‘ইয়াং স্টার’- এর বিচারকের আসনে। তার সঙ্গে অতিথি বিচারক হিসেবে আরও থাকবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় সংগীত পরিচালক শওকত আলী ইমন।

এ দুই অতিথি বিচারকের সঙ্গে থাকবেন আয়োজনের প্রধান তিন বিচারক ইবরার টিপু, প্রতীক হাসান ও পড়শী।

এ আয়োজনে বিচারক হওয়ার অভিজ্ঞতা জানিয়ে শাফিন আহমেদ বলেন, ‘তরুণদের নিয়ে এমন একটি আয়োজন করার জন্য আরটিভিকে ধন্যবাদ। ব্যান্ড নিয়ে সাজানো পর্বে আমি থাকছি। বেশ মজার অভিজ্ঞতা। আশা করি এই আয়োজনের মাধ্যমে ভালো কিছু শিল্পী উঠে আসবে।’

শওকত আলী ইমন বলেন, ‘শুধু সিনেমার গান দিয়ে বিশেষ পর্বে অতিথি হতে পেরে ভীষণ ভালো লেগেছে। অনুষ্ঠানের পরিকল্পনা বেশ দারুণ। প্রতিযোগিরাও অসাধারণ গায়। আমার বিশ্বাস ভবিষ্যতে তারা অনেক ভালো করবে।’

আগামীকাল মঙ্গলবার ১৮ জানুয়ারি রাত ৮টায় আরটিভিতে ব্যান্ডের গানের পর্ব প্রচার হবে। সিনেমার গানের পর্বটি আগামী বুধবার ১৯ জানুয়ারি একই সময়ে একই চ্যানেলে প্রচার হবে।

সোহাগ মাসুদের প্রযোজনায় মিউজিক্যাল এই রিয়েলিটি শো আরটিভি ছাড়াও আরটিভি প্লাস ও আরটিভি রিয়েলিটি শো-এর ফেসবুক পেইজ এবং ইউটিউব চ্যানেলে দেখা যাবে বলে জানান আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব।

এই রিয়েলিটি শো-এর উপস্থাপনা করছেন জনপ্রিয় মডেল, অভিনেতা ও উপস্থাপক ইমতু রাতিশ ও নৃত্যশিল্পী, উপস্থাপিকা রুহানী সালসাবিল লাবণ্য।

একটি মন্তব্য পোস্ট করুন

Holy Foods ads

Holy Foods ads

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget