ইতিহাসের ষষ্ঠ সর্বোচ্চ আয় ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোমে’র | The sixth highest earner in history is Spider-Man: No Way Home

চলচ্চিত্রের ইতিহাসে বিশ্বজুড়ে বক্স অফিসে ষষ্ঠ সর্বোচ্চ আয়ের রেকর্ড গড়েছে স্পাইডারম্যান: নো ওয়ে হোম। 

মুক্তির ছয় সপ্তাহে এখন পর্যন্ত ১৬৯ কোটি ডলার আয় করেছে সনির এই কমিক বুক অ্যাডভেঞ্চার মুভি। সোমবার(২৪ জানুয়ারি) রয়টার্সের প্রতিবেদনে জানানো হয়, ১৬৯ কোটি ডলার আয়ের মাধ্যমে ১৬৭ কোটি ডলার আয় করা চলচ্চিত্র জুরাসিক ওয়ার্ল্ড এবং ১৬৬ ডলার আয় করা দ্য লায়ন কিংকে টপকে গেছে স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম।

সিনেমাটি আবারও বক্স অফিসের ১ নম্বর অবস্থান ফিরে পেয়েছে উত্তর আমেরিকায় এবং ২১,২২,২৩ জানুয়ারি, এই তিনদিনে ওই অঞ্চলের সিনেমা হলগুলো থেকে ছবিটির আয় ছিল এক কোটি ৪১ লাখ ডলার। আর অন্যান্য দেশ থেকে তিনদিনে দুই কোটি ৭৭ লাখ ডলার আয় করেছে স্পাইডারম্যান: নো ওয়ে হোম।


ডিসেম্বরে মুক্তি পাওয়া চলচ্চিত্রটি যুক্তরাষ্ট্রের অভ্যন্তরীণ বাজারে ৭২ কোটি ১০ লাখ ডলারে ব্যবসা করার পাশাপাশি আন্তর্জাতিক বাজার থেকে ৯৭ কোটি ডলার আয় করেছে।


যুক্তরাষ্ট্রের বাইরে, এখন পর্যন্ত ইতিহাসে চতুর্থ-সর্বোচ্চ আয় করা সিনেমার অবস্থানে রয়েছে স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম। এছাড়া যুক্তরাজ্যে  সিনেমাটি এ পর্যন্ত আয় করেছে ১১ কোটি ৬০ লাখ ডলার। মেক্সিকোতে ৭ কোটি ৩৪ লাখ ডলার, দক্ষিণ কোরিয়ায় ৬ কোটি ৬ লাখ ডলার এবং ফ্রান্সের বাজার থেকে ৫ কোটি ৯৯ লাখ ডলার আয় হয়েছে স্পাইডারম্যান সিরিজের নতুন  এই সিনেমা।

একটি মন্তব্য পোস্ট করুন

Holy Foods ads

Holy Foods ads

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget