খালি শরীরে বাথটাবের মধ্যে শ্রাবন্তীর গোসল, তুমুল ভাইরাল | Sravanti's bath in the bathtub on an empty body, tumultuous viral


কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি আর বিতর্ক যেন একে অন্যের পরিপূরক। আর সেই বিতর্কের আগুনে মাঝেমধ্যে ঘি ঢেলে দেন নায়িকা নিজেও। তিন বিয়ে, নতুন প্রেমের চর্চা, রাজনৈতিক ক্যারিয়ার সব নিয়ে তাকে ঘিরে আলোচনা-সমালোচনা চলতেই থাকে। কিন্তু কোনও বিতর্ক নিয়েই মাথা ঘামাতে রাজি নন এই নায়িকা।

তবে রবিবাসরীয় (১৬ জানুয়ারি) সকালে ভক্তদের চমকে দিলেন শ্রাবন্তী। এদিন বাথটবে শুয়ে ছবি পোস্ট করলেন অভিনেত্রী। গা ভর্তি ফেনা, আবক্ষ জলে শুয়ে রয়েছেন শ্রাবন্তী। তার বাঁকা চাহনি ধুকপুকানি বাড়ায় ভক্ত মনের।

ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘ফ্রেশ মর্নিং’। তবে মাঘের সকালে শ্রাবন্তীর এই স্নানের ছবি দেখে অবাক ভক্তরা!


কেউ কেউ ছবির মন্তব্যের ঘরে লিখেছেন, ‘বাবা এতো সকালে স্নান, তোমাকে দেখে আমার ঠাণ্ডা লাগছে’। কেউ কেউ আবার দুষ্টুমিতে ভরা মন্তব্য করেছেন, ‘একটু ফেনাটা সরাও না’।

প্রকাশিত ছবিতে দেখা যায়—বাথটাবে শুয়ে আছেন শ্রাবন্তী। ফেনায় ঢেকে আছে তার পুরো শরীর। তার দৃষ্টিতে ভর করেছে মায়া। ছবির ক্যাপশনে এ অভিনেত্রী লিখেছেন, ‘ফ্রেশ মর্নিং’। মাঘের সকালে শ্রাবন্তীর স্নানের এই ছবি উষ্ণতা ছড়াচ্ছে। যা এখন নেটদুনিয়ায় ভাইরাল।

কয়েক দিন আগে ‘ফিল্মস অ্যান্ড ফ্রেমস ডিজিটাল ফিল্ম অ্যাওয়ার্ডস ২০২১’-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হাজির হয়েছিলেন শ্রাবন্তী। মূল অনুষ্ঠানের পাশাপাশি ব্যক্তিগত কিছু প্রশ্নের জবাব দিয়ে আলোচনার জন্ম দেন তিনি। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget