ইলিয়াস ও নাসিরের মধ্যে পার্থক্য দেখালেন সুবাহ | Subah showed the difference between Elias and Nasir


সংগীতশিল্পী ইলিয়াস হোসাইন ও ক্রিকেটার নাসিরের ‘সাবেক প্রেমিকা’ মডেল-অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা গত বছরের ১ ডিসেম্বর ঘরোয়া আয়োজনে বিয়ে করেছিলেন। এর কয়েকদিন পর সেটা প্রকাশ্যে আনেন। 

এর পরেই শুরু হয় কাদা-ছোড়াছুড়ি। জানা যায়, ইলিয়াস তার দ্বিতীয় স্ত্রী করিন নাজকে ডিভোর্স না দিয়েই সুবাহকে বিয়ে করেছেন। প্রথম দিকে ইলিয়াস ও সুবাহ দু’জনেই করিনকে দোষারোপ করেন। 

তবে পরক্ষণে তারা দু’জনেই হয়ে ওঠেন একে-অপরের প্রতিপক্ষ। ইলিয়াস অভিযোগ তোলেন, সুবাহ তাকে ফাঁদে ফেলে বিয়ে করেছেন। এমনকি বিয়ের পর তার গায়েও নাকি হাত তুলেছেন। অন্যদিকে সুবাহর অভিযোগ, ইলিয়াস তাকে শারীরিকভাবে নির্যাতন করেছেন। এসব তথ্য তারা দুজনই সংবাদ সম্মেলনে দিয়েছেন।

আরও পড়ুন: খাবার ছাড়া থাকতে পারি, কিন্তু শারীরিক সম্পর্ক ছাড়া নয়! (ভিডিও)

এদিকে মামলা চলমান অবস্থায় দুবাই উড়াল দিয়েছেন ইলিয়াস। এদিকে ইলিয়াস দুবাই গেলেও চুপ করে নেই সুবাহ। তিনি নিয়মিত সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়ে যাচ্ছেন। আজ বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দুপুরে একটি পোস্ট দেন সুবাহ। 

ছবি দিয়ে ক্যাপশনে সুবাহ ইলিয়াস-নাসিরের মধ্যে পার্থক্য জানালেন – তা হুবহু তুলে ধরা হলো-

ইলিয়াস আর নাসিরের মধ্যে পার্থক্য কি জানেন?

ইলিয়াস: যে চৌদ্দটা বিয়ে করছে প্রত্যেকটা মেয়ের থেকে টাকা নিয়েছে মেয়েদেরকে নিয়ে বিজনেস করে বিভিন্ন এমপি-মন্ত্রী বিজনেসম্যান এর কাছে মাইয়া মানুষ সাপ্লাই দেয় এককথায় সে একটা দালাল ধান্দাবাজ। যার কাছে বিয়েটাই হলো পুতুল খেলা বিজনেস।

এখন সবার কাছে ধরা খাইছে আমি দুইটা মামলা দিয়েছি ওর নামে তাই আমাকে পাবলিকলি গালি গালাজ চরিত্র নিয়ে কথা বলে অথচ নিজের চরিত্রের কোনো ঠিক নাই। আমাকে নিয়ে বাজে কথা বলে সে নিজেকে খুবই বড় ভাবে হাহাহা। 

মেয়ে মানুষকে সম্মান করে না অথচ বঙ্গবন্ধুর নাম ভাঙ্গায় আওয়ামী লীগের নাম ভাঙ্গিয়ে সারাদিন পোস্ট করে ফেসবুকে আর কাপুরুষের মত পালায় পালায় ঘোরে। আমি যদি কখনো বুঝতে পারতাম বিয়ের আগে ইলিয়াস এত ফালতু থার্ডক্লাস মাইয়া বাজ মাইয়া মানুষের দালাল মারা যাইতাম বিষ খেয়ে তাও কোনদিন ইলিয়াসের মত ফালতু ছেলেকে কবুল পরে বিয়ে করতাম না।

একটি মন্তব্য পোস্ট করুন

Holy Foods ads

Holy Foods ads

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget