আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘আগামীকাল’ | 'Tomorrow' at the International Film Festival


মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী স্মরণে বীর মুক্তিযোদ্ধাদের উৎসর্গকৃত ২য় সিনেম্যাকিং আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের পর্দা উঠেছে সোমবার (৩ জানুয়ারি)। আন্তর্জাতিক
মাতৃভাষা ইনস্টিটিউটে একই উৎসবের সমপানীর দিন (৬ জানুয়ারি) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি।

অভিনেতা ও প্রযোজক টুটুল চৌধুরী জানিয়েছেন, ‘আগামীকাল’ উৎসবের সমাপনী চলচ্চিত্র হিসেবে ফেস্টিভাল প্রিমিয়ার হচ্ছে যা আমাদের টিমের জন্য আনন্দের। সিনেমাটি আগামী ৪ মার্চ দেশে এবং বিদেশে একযোগে ৩টি মহাদেশে মুক্তি দেওয়ার প্রস্তুতি চলছে। সমাপনী উৎসবে সভাপতিত্ব করবেন উৎসবের প্রধান উপদেষ্টা, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী বীর মুক্তিযোদ্ধা ড. মনোরঞ্জন ঘোষাল।

এই সিনেমায় অভিনয় করছেন মম, ইমন, শতাব্দী ওয়াদুদ, সূচনা আজাদ, আশীষ খন্দকার, সাবেরী আলম, তারিক স্বপন, টুটুল চৌধুরী প্রমুখ। সিনেমাটির আবহ সংগীত করেছেন ইমন সাহা, এতে গান থাকছে চারটি। একটি রবীন্দ্রসংগীত।সংগীত পরিচালনা করেন প্রয়াত পৃথ্বিরাজ। সদ্য প্রয়াত অভিনয়শিল্পী এস এম মহসিন এই সিনেমার একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন।

উৎসব পরিচালক মনজুরুল ইসলাম মেঘ জানিয়েছেন এবারের চলচ্চিত্র উৎসবে অংশ নিয়েছে ১২১টি দেশের ৬০০ চলচ্চিত্র, তার মধ্যে মাসুদ মঞ্চ প্রযোজিত ও অঞ্জন আইচ পরিচালিত ‘আগামীকাল’ চলচ্চিত্রটি সমাপনীর দিন প্রদর্শিত হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

Holy Foods ads

Holy Foods ads

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget