ভামিকার ছবি ভাইরালের পর যে অনুরোধ করলেন বিরাট-আনুশকা | Virat-Anushka made the request after Vamika's picture went viral


জন্মের পর থেকেই ভামিকাকে সোশ্যাল মিডিয়া ও সংবাদমাধ্যমের পাপারাজ্জিদের থেকে দূরে রেখেছেন তারকা দম্পতি বিরাট কোহলি ও আনুশকা শর্মা। ফলে জন্মের এক বছর পরও শিশু ভামিকা দেখতে কেমন তা কেউ বলতে পারতো না। অবশেষে প্রকাশ্যে আসলো বিরাট-আনুশকার কন্যা সন্তানের ছবি ও ভিডিওচিত্র।

রবিবার (২৩ জানুয়ারি) দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে ব্যাট হাতে অর্ধশত রান করেছেন বিরাট কোহলি। তখন গ্যালারিতে মায়ের কোলে বসে বাবার অর্ধশত রান উপভোগ করেছেন ভামিকা। এ দৃশ্য এখন নেটমাধ্যমের আলোচনার বিষয়। নেটিজেনরাও ভামিকার প্রথম দর্শনে মুগ্ধ। তবে এই তারকা দম্পতির দাবি, তাদের কন্যার ছবি যে ক্যামেরায় ধারণ হয়েছে তা তারা খেয়াল করেনি। এমনটা জানলে ভামিকাকে গ্যালারিতেই নিয়ে আসতেন না।

তাইতো বিরাট কোহলি ও আনুশকা শর্মা দু'জনই তাদের ইন্সটাগ্রাম স্টোরিতে একটি যৌথ বিবৃতি দিয়েছেন। সেখানে সবার প্রতি অনুরোধ করেছেন, কেউ যেন ভামিকার আর কোনো ছবি কিংবা ভিডিওচিত্র না তোলে।

বিবৃতিতে বলা হয়েছে, ‘হ্যালো বন্ধুরা! আমরা বুঝতে পারছি যে আমাদের মেয়ের ছবি গতকাল স্টেডিয়ামে ধারণ করা হয়েছে এবং তারপর তা ব্যাপকভাবে শেয়ার হয়েছে। আমরা সবাইকে জানাতে চাই যে, আমরা জানতাম না যে ক্যামেরা আমাদের ওপর তাক করা ছিল। এই ইস্যুতে আমাদের অবস্থান এবং অনুরোধ একই থাকবে।’

‘আমরা সত্যিই কৃতজ্ঞ হবো যদি ভামিকার ছবি ক্লিক বা কোথাও পাবলিশ না করা হয়। কারণটা আমরা আগেও বলেছি। ধন্যবাদ,’ যোগ করেন বিরাট-আনুশকা।

একটি মন্তব্য পোস্ট করুন

Holy Foods ads

Holy Foods ads

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget