শোয়েব-রফিকদের কাছে হারল ইন্ডিয়া মহারাজাস | Virat-Anushka made the request after Vamika's picture went viral


ওমানে চলছে কিংবদন্তি ক্রিকেট তারকাদের নিয়ে লিজেন্ডস ক্রিকেট লিগ। যেখানে খেলছে তিনটি দল-এশিয়ান লায়ন্স, ইন্ডিয়ান মহারাজাস এবং ওয়ার্ল্ড জায়ান্টস।

টুর্নামেন্টের চতুর্থ ম্যাচে এসে এশিয়ান লায়ন্সে সুযোগ মিলেছে টাইগার স্পিন কিংবদন্তি মোহাম্মদ রফিকের। আর খেলতে নেমেই নিজের প্রথম ম্যাচে শোয়েব আখতার, মুত্তিয়াহ মুরালিধরনদের ভিড়ে আলো ছড়ালেন তিনি।

মবার রাতে ওমানের মাসকাটে ইন্ডিয়ান মাহারাজাসের বিপক্ষে মাঠে নেমেছিল এশিয়ান লায়ন্স। সে ম্যাচ দিয়েই এই টুর্নামেন্টে অভিষেক হয়েছে রফিকের। আর এমন ম্যাচে দুই উইকেট নিয়েছেন বাঁহাতি এই স্পিনার।

ব্যাটিংয়ে সুযোগ পাননি। উপুল থারাঙ্গা, আসগর আফগানদের পারফরম্যান্সে ৪ উইকেটে ১৯৩ রান তোলে এশিয়ান লায়ন্স। থারাঙ্গা ৪৫ বলে ৭২, আফগান মাত্র ২৮ বলে খেলেন ৬৯ রানের ইনিংস। এছাড়া মোহাম্মদ ইউসুফের ব্যাট থেকে আসে ২৪ বলে ২৬।

জবাবে ৮ উইকেটে ১৫৭ রানেই থেমে যায় ইন্ডিয়ান মহারাজাস। ম্যাচটি তারা হারে ৩৬ রানে। দলের পক্ষে ওয়াসিম জাফর ২৫ বলে ৩৫ এবং মানপ্রিত গনি ২১ বলে করেন ৩৫ রান।

এশিয়ান লায়ন্সের পক্ষে সবচেয়ে সফল ছিলেন নুয়ান কুলাসেকেরা। ১৪ রানে ২টি উইকেট নেন তিনি। আসগর আফগান নেন ২৩ রানে দুটি।

রফিক ৪ ওভারে ৩২ রান খরচায় তুলে নেন গুরুত্বপূর্ণ দুটি উইকেট। এছাড়া শোয়েব আখতার ২ ওভারে ১১ রানে একটি এবং মুত্তিয়াহ মুরালিধরন ৪ ওভারে ২৩ রান দিয়ে উইকেট পাননি।

ইনিংসের ষষ্ঠ ওভারে রফিকের হাতে বল তুলে দেন অধিনায়ক মিসবাহ উল হক। পরের ওভারেই পান সাফল্য। সেট হয়ে যাওয়া ভারতীয় ওপেনার ওয়াসিম জাফরকে শোয়েব আখতারের ক্যাচ বানান রফিক।

বাংলাদেশি এই স্পিনারের দ্বিতীয় উইকেটটাও বেশ মূল্যবান। বড় রান তাড়া করতে নামা ভারতকে জয়ের আশা দেখাচ্ছিলেন স্টুয়ার্ট বিনি। ১৪ বলে ২৫ রান করা বিনিকে উইকেটরক্ষকের ক্যাচ বানান রফিক।

একটি মন্তব্য পোস্ট করুন

Holy Foods ads

Holy Foods ads

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget