শাশুড়ি হওয়ার পরেও হট প্যান্ট পরবেন! পরমব্রতর সামনে খোলামেলা জবাব শ্রাবন্তীর | Wear hot pants even after becoming a mother-in-law!


করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে গতবছর অনলাইন মাধ্যমে চালু হয়েছিল “ফ্লিম অ্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ড শো”। নীল রায় এবং তন্ময় বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় সম্প্রচার শুরু হওয়া এই ডিজিটাল অ্যাওয়ার্ড শোতে রয়েছে বিভিন্ন পপুলার ক্যাটাগরি। সেখানে ভক্তরা নিজেদের পছন্দের তারকাদের অনলাইনে ভোট দিতে পারবেন। আর বাংলা ইন্ডাস্ট্রির এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের গ্র্যান্ড লঞ্চের একটি ঝলক উঠে এলো অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর ইনস্টাগ্রাম পেজে।

নায়িকা হিসেবে শ্রাবন্তী চ্যাটার্জী বরাবরই বেশ হাসিখুশি,মিষ্টি এবং ক্যান্ডিড স্বভাবের। টলিউডের মিষ্টি স্বভাবের এই অভিনেত্রী অনুষ্ঠানের ক্যান্ডিড প্রশ্নোত্তর পর্বে পরমব্রত চট্টোপাধ্যায় এর কাছে ফাঁস করলেন জীবনের বহু সুপ্ত ইচ্ছে। আর শ্রাবন্তীর ইনস্টাগ্রামে পোস্ট করা সেই ভিডিও এদিন নেটমাধ্যমে হল ভাইরাল। এদিন শ্রাবন্তী কেমন শাশুড়ি হবেন এই প্রশ্ন পরমব্রত নায়িকার উদ্দেশ্যে রাখলে তিনি জানান ঝিনুকের বিয়ের পরেও তিনি হট প্যান্ট পরিহিত বোল্ড স্বভাবের শাশুড়ি হবেন।

চনমনে বোল্ড লুকে থাকা শাশুড়ির সেগমেন্ট নায়িকার ভীষণ পছন্দের। এছাড়াও নিজের প্রিয় খাবার হিসেবে ভাত এবং খাসির মাংস থেকে শুরু করে প্রিয় মানুষ হিসেবে নিজের ছেলে ও তিনপোষ্য এবং বাবা-মার কথা উল্লেখ করেন অভিনেত্রী।

লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget