৮ ছক্কা হজম করে আফ্রিদির লজ্জার রেকর্ড | Afridi shameful record of digesting 8 sixes


ক্যারিয়ারের শেষ পিএসএল খেলতে নেমেছেন শহিদ আফ্রিদি। স্বাভাবিকবাবেই তিনি এবং তার ভক্তরা চাইবেন দারুণ পারফর্মেন্সের মাধ্যমেই আসর শেষ করা। সেই সুযোগ অবশ্য শেষ হয়ে যায়নি; তবে গতকাল পিএসএলে বেদম মার খেয়ে লজ্জার রেকর্ড গড়ে ফেললেন ৪১ বছর বয়সী পাকিস্তানের সাবেক অধিনায়ক। পিএসএলের সবচেয়ে বেশি রান দেওয়ার রেকর্ড এখন তার।

গতকাল ইসলামাবাদ ইউনাইটেডের মুখোমুখি হয়েছিল আফ্রিদির দল কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। ম্যাচটিতে আফ্রিদিরা হেরেছে ৪৩ রানের বড় ব্যবধানে। আগে ব্যাট করতে নেমে ৪ উইকেটে ২২৯ রান তোলে ইসলামাবাদ। এর মধ্যে আফ্রিদি একাই দিয়েছেন ৪ ওভারে ৬৭ রান! যা পিএসএলের ইতিহাসে এক ইনিংসে এটাই সর্বোচ্চ খরুচে বোলিংয়ের রেকর্ড। এতদিন এই 'রেকর্ড' ছিল পাকিস্তানের হয়ে ১টি করে টেস্ট ও ওয়ানডে খেলা বাঁহাতি স্পিনার জাফর গহরের। তিনি দিয়েছিলেন ৬৫ রান।

এখানেই শেষ নয়, আফ্রিদির মন খারাপের আরও কারণ আছে। পুরো ক্যারিয়ারে ছক্কা মারার জন্য খ্যাত আফ্রিদি গতকাল নিজেই ৮টি ছক্কা হজম করেছেন! এর মাঝে ৫টি ছক্কাই মেরেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক মঈন খানের ছেলে আজম খান।  বিপুল রান দিলেও আফ্রিদি অবশ্য একটা উইকেটও পেয়েছেন। পরে ব্যাটিংয়ে নেমেও সুবিধা করতে পারেননি আফ্রিদি। একসময়ের এই হার্ডহিটার  ৮ বলে ৪ রান করে আউট হন।

একটি মন্তব্য পোস্ট করুন

Holy Foods ads

Holy Foods ads

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget