যৌনপল্লীর রানী হয়ে তাক লাগালেন আলিয়া! (ভিডিও) | Alia became the queen of the sex village! (video)


বহুল আলোচিত সিনেমা ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’। অবশেষে মুক্তি পেলো তার ট্রেলার। আজ শুক্রবার (৪ জানুয়ারি) ৩মিনিটের এই ট্রেইলারটি মুক্তির পর থেকে ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়াতে।

আলিয়ার ভক্তদের মন্ত্যবের জোয়ার বয়ে যাচ্ছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। মন্ত্যবেই বুঝা যাচ্ছে তারা কতটা অপেক্ষায় রয়েছেন ছবিটির জন্য।

ট্রেলারে আভাস মিললো, চলচ্চিত্র নির্মাতা সঞ্জয় লীলা বানসালির আরও এক অসাধারণ সিনেমা হতে যাচ্ছে এটি। এ সিনেমা নিয়ে আলিয়া ভাট এবং অজয় দেবগনের উপর অনেক প্রত্যাশা ছিলো পরিচালকের। ট্রেলার দেখেই অনুমান করা যাচ্ছে তারা পরিচালক ও ভক্তদের হতাশ করবেন না তারা।

অসাধারণ সব সংলাপ, দৃশ্যায়ন আর আলিয়ার অভিনয় নৈপুণ্যের প্রশংসায় মেতে দর্শক থেকে শুরু করে সিনেমা সমালোচক সবাই। ট্রেলারের একটি দৃশ্যে আলিয়াকে বলতে শোনা যায়, ‘আপনাদের চেয়ে বেশি সম্মান আছে আমার কাছে। জানতে চান কীভাবে? আপনার সম্মান একবার গেলো তো গেলোই। আমি তো প্রতি রাতে সম্মান বিক্রি করি, শেষই হয় না!’

হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে ২৫ বছর পূর্তিতে, সঞ্জয় লীলা বানসালির ১০তম সিনেমা এটি।

গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়িকে ফেব্রুয়ারিতে ৭২তম বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হওয়ার জন্যও নির্বাচিত করা হয়েছে। উৎসবে এ ছবিটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে। সিনেমাটি ২৫ ফেব্রুয়ারি মুক্তি পাবে।

আলিয়ার আগে যৌনকর্মীর চরিত্রে অভিনয় করেছেন তাঁর মা সোনিও



কামাঠিপুরা মুম্বাই তো বটেই এশিয়ার অন্যতম বৃহত্ পতিতালয়। ১৯৬০-এর দশকে এই পতিতালয়ের সর্দার ছিলেন গাঙ্গুবাই কোঠেওয়ালি। অবৈধ্য মাদক ব্যবসার সঙ্গে যুক্ত থাকায় পরিচিতি  ছিলেন ‘মাফিয়া কুইন অব মুম্বাই’ হিসেবে।

তাঁর জীবনের সত্য ঘটনা অবলম্বনে ‘গাঙ্গুবাই কাঠিওয়াড়ি’ ছবি বানিয়েছেন সঞ্জয়লীলা বানশালি।

ছবিতে গাঙ্গুবাঈ চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট।

আলিয়ার প্রায় ৪০ বছর আগে তাঁর মা সোনি রাজদানও অভিনয় করেন যৌনকর্মীর চরিত্রে! সেটি ছিলো শ্যাম বেনেগালের বিখ্যাত ছবি ‘মান্দি’।



১৯৮৩ সালে মুক্তি পাওয়া ছবিটিতে আরো ছিলেন শাবানা আজমি, স্মিতা পাতিল, নীনা গুপ্ত। ছবিটি ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পায়, প্রশংসিত হয় বিদেশের বিভিন্ন উত্সবে।

চার দশক পর মায়ের মতো একই ধরণের চরিত্রে আলিয়ার অভিনয় নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ধরণের আলোচনা চলছে। অনেকে বলছেন, আলিয়ার অভিনয় মাকে ছাড়িয়ে যেতে পারবে কিনা সেটাই এখন দেখার।

‘গাঙ্গুবাই কাঠিওয়াড়ি’ মুক্তি পাবে ২৫ ফেব্রুয়ারি। পতিতার চরিত্রে অভিনয়ের প্রস্তুতি হিসেবে সত্যিকারের কয়েকজন যৌনকর্মীর সঙ্গে দেখা করেছিলেন আলিয়া।

ছবিতে আলিয়া ছাড়াও অভিনয় করেছেন হুমা কুরেশি, সীমা পাহওয়া। অতিথি চরিত্রে দেখা যাবে অজয় দেবগনকে।

ছবিটির প্রিমিয়ার হবে এবারের বার্লিন চলচ্চিত্র উত্সবেও।

একটি মন্তব্য পোস্ট করুন

Holy Foods ads

Holy Foods ads

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget