প্রশংসায় ভাসছে অপূর্ব-কেয়ার ‘উড়ছি তোমার প্রেমে’ | Apurba-Care floats in praise 'Flying in your love'


ভ্যালেন্টাইন’স ডে মানেই বর্তমানে নাটকের একটি বড় উৎসব। প্রতিবারের মতো এবারও এ দিনটিকে ঘিরে বেশ আয়োজন চোখে পড়েছে। তার ভিড়ে সবচেয়ে আলোচিত ও প্রশংসিত নাটকের তালিকায় আছে ‘উড়ছি তোমার প্রেমে’। এ নাটক দিয়ে দীর্ঘদিন পর আবারও রোমান্টিক ইমেজে হিট নাটক উপহার দিলেন দর্শকনন্দিত অভিনেতা অপূর্ব।


এখানে তাকে দেখা গেছে প্রাক্তন  প্রেমিকের চরিত্রে। যার প্রেমিকা বর্তমানে বিবাহিত। ট্রেনে হঠাৎ দেখা হয় দুই প্রাক্তনের। সেই দেখা দুজনেক চমকে দেয়। দর্শককে নিয়ে যায় নস্টালজিয়ায়। এমন চমৎকার শুরুর মধ্য দিয়ে নাটকটি এগিয়ে চলে উপভোগ্য এক গল্পের দিকে। নাটকে অপূর্বের প্রাক্তন প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন কেয়া পায়েল। তিনিও তার চরিত্রে ছিলেন সাবলীল।

জাকারিয়া শৌখিনের পরিচালনায় এ নাটকটি ভালোবাসা দিবসের সেরা নাটক হিসেবেই অভিহিত হচ্ছে। সুলতান এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে নাটকটি উন্মুক্ত হয়েছে ১৫ ফেব্রুয়ারি। মুক্তির তিনদিনেই এটি দেখেছেন ১৩ লাখেরও বেশি দর্শক। পাশাপাশি করছেন ইতিবাচক সব মন্তব্য। যার বেশিরভাগই অপূর্বকে কেন্দ্র করে। বহুদিন পর এমন পিউর রোমান্টিক ইমেজে প্রিয় অভিনেতাকে পেয়ে যেন আনন্দের বাঁধ ভেঙেছে তার ভক্ত-অনুরাগীদের।



অনেকে কেয়া পায়েলের সঙ্গে অপূর্বর জুটিকেও স্বাগত জানাচ্ছেন। সাধারণ মেহজাবীন চৌধুরী, তানজিন তিশার সঙ্গেই বেশি নাটক করতে দেখা যায় অপূর্বকে। মাঝেমধ্যে সাবিলা নূর, তাসনিয়া ফারিনকে নিয়েও সুপারহিট নাটক উপহার দেন অপূর্ব। এবার তিনি কেয়া পায়েলের নায়ক হয়ে মুগ্ধতা ছড়ালেন। ‘উড়ছি তোমার প্রেমে’ নাটকে দুজনের রসায়ন দেখে অনেক প্রযোজক ও পরিচালকই আগ্রহী হচ্ছেন তাদের নিয়ে।


অপূর্ব এ প্রসঙ্গে বলেন, ‘আসলে গল্প ও নির্মাণশৈলীর উপর নির্ভর করে নাটকটি দর্শকের কাছে কতোটা সমাদৃত হবে। জাকারিয়া শৌখিন বরাবরই ইউনিক গল্প নিয়ে গুছিয়ে কাজ করেন। তার গল্পে প্রতিটি চরিত্রই যত্ন পায়। ‘উড়ছি তোমার প্রেমে’ নাটকটিও ছিল তেমন আয়োজনের। কাজ করতে করতেই মনে হচ্ছিল ভালো কিছু হবে। আর কেয়া পায়েল খুব পরিশ্রমী ও মেধাবী। নিজের কাজের প্রতি খুব মনযোগী ও। কেয়ার জন্য ভালোবাসা। ওর সঙ্গে কাজ করে আমারও খুব ভালো লেগেছে।’



নাটকটি নিয়ে পরিচালক জাকারিয়া শৌখিন বলেন, ‘যেহেতু ভালোবাসা দিবসকে কেন্দ্র করে নাটকটি তৈরি করেছি তাই রোমান্টিকতাকেই প্রাধান্য দিয়েছি। সংলাপ ও দক্ষ অভিনয়ের মধ্য দিয়ে তা দারুণভাবে উপভোগ্য হয়েছে। দর্শক এমনটাই বলছেন। আর দর্শকের এই প্রশংসাই আমার আনন্দ, তৃপ্তি। অপূর্ব এবং কেয়া পায়েলকে জুটি করে একটি চ্যালেঞ্জ নেয়ার চেষ্টা করেছিলাম। আমার মনে হয় সেই চ্যালেঞ্জে আমি জয়ী হয়েছি। অনেকেই এই দুজনকে নিয়ে নাটক নির্মাণের কথা ভাবছেন এখন।’


অপূর্ব ও কেয়া পায়েল ছাড়াও নাটকে বাবার চরিত্রে মুগ্ধতা ছড়িয়েছেন আবুল হায়াত। তাদে দেখা গেছে কেয়ার বাবার চরিত্রে। একজন নেতার চরিত্রে স্বল্প সময়েও নিজের অভিনয়ের জাদু দেখাতে ভুলেননি তিনি।


‘উড়ছি তোমার প্রেমে’ নাটকে ‘সেই আমি আমি নেই, বদলে গেছে ভাগ্য রাশি/সেই প্রথম দেখাতে ঐ চোখে ডুবি, ভাসি/এতো কেন ভালো যে লাগছে/ভালো লাগতে লাগতে ভালোবাসা এ মনে জাগছে/এই আমি উড়ছি, তুমি আছো থেমে/দেখো আমি পুড়ছি প্রথম কোন প্রেমে’ কথায় সাজানো গানটিও দর্শকের মন ছুঁয়েছে। গানটিতে সুর ও কণ্ঠ দিয়েছেন তাহসিন আহমেদ।


নাটকটি যৌথভাবে রচনা করেছেন ইফফাত আরা ইয়াসমিন ও জাকারিয়া শৌখিন।

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget