হুট করেই বদলে গেল সিলেটের অধিনায়ক | The captain of Sylhet changed in a hurry


একাদশের অফিসিয়াল তালিকায় মোসাদ্দেক হোসেনের নামের পাশেই লেখা ‘অধিনায়ক।’ কিন্তু সিলেট সানরাইজার্সের হয়ে টস করতে নামলেন রবি বোপারা! 


পরে ম্যাচ শুরুর মিনিট ১৫ আগে আনুষ্ঠানিকভাবে জানানো হলো, পরিবর্তন এসেছে সিলেটের নেতৃত্বে।

টুর্নামেন্ট শুরুর আগে জার্সি উন্মোচন অনুষ্ঠানে বেশ আড়ম্বরপূর্ণ আয়োজনে মোসাদ্দেককে অধিনায়ক ঘোষণা করে সিলেট। তার নেতৃত্বে ৬ ম্যাচ খেলার পর বদলে গেল নেতৃত্ব। সহ-অধিনায়ক এনামুল হকও নয়, ৪ ম্যাচে ব্যর্থতার পর একাদশে জায়গা হারানো বোপারা ফিরলেন অধিনায়ক হয়ে।

৬ ম্যাচের স্রেফ একটিতে জয় নিয়ে পয়েন্ট তালিকার তলানিতে থেকে সোমবার খুলনা টাইগার্সের বিপক্ষে ম্যাচ শুরু করে সিলেট।

সিলেটের ম্যানেজার কাজী মাসুক আল বারি জানান, মোসাদ্দেকের চাওয়াতেই নেতৃত্বে এই পরিবর্তন।


“মোসাদ্দেক আরও ২-১ ম্যাচ আগে থেকেই অধিনায়কত্ব ছেড়ে দিতে চাইছিল। নিজের খেলায় আরও বেশি মনোযোগ দিতে চায় সে। তার জায়গায় দায়িত্ব নিতে সহ-অধিনায়ক বিজয়কেও (এনামুল) প্রস্তাব দেওয়া হয়েছিল। তবে যেহেতু সে শুরু থেকে দলীয় পরিকল্পনায় খুব বেশি সম্পৃক্ত ছিল না, সেও নেতৃত্ব নিতে অপরাগতা জানায়। শেষ পর্যন্ত বোপারাকে বেছে নেওয়া হয়।”

“দেশের ক্রিকেটারদের মধ্যে কাউকে না পেয়ে বোপারাকে প্রস্তাব দেওয়া হয়। এই ম্যাচের আগে বোপারার সঙ্গে কথা বলে তাকে রাজি করান কোচ (মার্ভিন ডিলন)।”

টুর্নামেন্টে আগের ৪ ম্যাচ মিলিয়ে বোপারার রান মোট ৪৭, উইকেট কেবল একটি। তবে বিপিএলে তিনি দারুণ অভিজ্ঞ। বিদেশি ক্রিকেটারদের মধ্যে বিপিএলে সবচেয়ে বেশি ম্যাচ খেলেছেন তিনিই, এটি তার ৬৬তম ম্যাচ।

৬ ম্যাচের ৪টিতে ব্যাট করে মোসাদ্দেকের রান ৫০, উইকেট নিয়েছেন ৪টি।

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget