দৈনিক জনতা https://www.dainikjanata.com/2022/02/chittagong-challengers-changed-captain.html

আবারও অধিনায়ক বদল চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের | Chittagong Challengers changed captain again


বিপিএলের সিলেট পর্বে এসে আরেকবার অধিনায়ক বদল করল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। নাঈম ইসলামকে দল থেকে বাদ দিয়ে এবার দলটির অধিনায়কত্বের দায়িত্ব দেওয়া হয়েছে তরুণ বাঁহাতি ব্যাটসম্যান আফিফ হোসেনকে। মিনিস্টার ঢাকার বিপক্ষে আজকের ম্যাচেই আফিফ চট্টগ্রামের হয়ে টস করতে নামবেন। বিপিএল এটিই তাঁর প্রথম অধিনায়কত্বের দায়িত্ব।

নাঈমকে বাদ দিয়ে আফিফকে অধিনায়ক করার কারণ জানতে চাইলে দলটির ম্যানেজার ফাহিম মুনতাসির জানিয়েছেন, ‘নাঈম কিছুদিন ধরে রানে নেই। তাই দল থেকে অধিনায়ক বদলের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এখন আফিফই আমাদের অধিনায়ক।’

এবারের বিপিএলে ৭ ম্যাচ খেলে নাঈমের ব্যাট থেকে এসেছে ৭৪ রান। লোয়ার অর্ডারে খেলে ১০.৫৭ গড় ও ১১৭ স্ট্রাইক রেটে খেলেছেন এই অভিজ্ঞ ক্রিকেটার।

এর আগে বিপিএলের চট্টগ্রাম পর্বে যাওয়ার পর মেহেদী হাসান মিরাজকে সরিয়ে নাঈমকে অধিনায়কত্ব দেওয়া হয়। মিরাজকে অধিনায়কত্ব থেকে বাদ দেওয়ার ঘটনা নিয়ে দুই পক্ষই বিতর্কের জন্ম দিয়েছিল। পরবর্তী সময়ে বিষয়টি বিসিবির শুনানি পর্যন্ত গড়িয়েছে।

চট্টগ্রাম এখন পর্যন্ত ৮ ম্যাচ খেলে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকায় পঞ্চমে আছে। টুর্নামেন্টে টিকে থাকতে হবে চট্টগ্রামকে তাদের শেষ দুই ম্যাচে জিততে হবে। এরপর তাকিয়ে থাকতে হবে অন্য দলের পারফরম্যান্সের দিকে।


অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

দৈনিক জনতা বাংলাদেশসহ বিশ্বের সর্বশেষ সংবাদ শিরোনাম