ফরিদপুরে রোগীকে চিকিৎসা না দিয়ে রাস্তায় ফেলে দেওয়ার অভিযোগ! | Faridpur patient accused of throwing on the street without treatment!


চিকিৎসা না দিয়ে রোগীকে রাস্তার পাশে ফেলে দেয়ার দেয়ার অভিযোগ উঠেছে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের কর্মচারীদের বিরুদ্ধে। ওই রোগীর নাম মোশারফ হোসেন। তার বাড়ি ঝিনাইদাহ জেলার শৈলকোপা এলাকায়। ঘটনাটি শুক্রবার দুপুরের।

ফরিদপুর কোতয়ালী থানার এসআই সুজন জানান, মোশারফ হোসেন ঝিনাইদাহ থেকে ফরিদপুরে দিন মুজুরের কাজে এসেছিল। গত ২৫দিন আগে জেলার মধুখালী উপজেলায় সড়ক দূর্ঘটনায় মারাতœক আহত হয়ে মধুখালী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি হন। এসময় তার শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। এরপর থেকে ওই রোগী ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। শুক্রবার সকালে হাসপাতালে আয়া ট্রলিতে তাকে নিয়ে এসে মেডিকেল কলেজের প্রধান ফটকের সামনে ফরিদপুর-বরিশাল সড়কের পাশে ফেলে দিয়ে যায়। 
ওই স্থানে অবস্থানকারীরা ৯৯৯ নম্বরে ফোন করলে পুলিশ এসে তাকে উদ্ধার করে। পরবর্তিতে হাসপাতাল কর্তৃপক্ষ টেলিভিশনের ক্যামেরা দেখে তড়িঘরি করে তাকে নিয়ে যাওয়ার চেষ্ঠা করে।
অসুস্থ মোশারফ হোসেন জানায়, আমি অনেক অনুনয় বিনয় করলেও হাসপাতালের ডাক্তার আমাকে কোন চিকিৎসা সেবা দেয় নাই। আমাকে একটি ট্যাবলেটও দেয় না দিয়ে রাস্তার মধ্যে ফেলে দিয়ে গেছে।

স্থানীয়রা মনে করেন, একজন আসহায় মানুষকে সেবা না দিয়ে উল্টো রাস্তায় ফেলে দেয়া মানবাধিকার লংঘন।  এ ঘটনায় তারা দায়ীদের শাস্তি দাবী করেন । এছাড়া তারা হাসপাতালের কিছু কর্মকর্তাকে দায়ী করে তাদের শাস্তি হিসেবে অন্যত্র বদলী দাবি করেন

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget