ঐশ্বরিয়াকে ১০ কোটি রুপি দিয়েছিলেন পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট! | Former President of Pakistan gave 10 crore rupees to Aishwarya!


বিতর্ক যেন পিছু ধরেছে ঐশ্বরিয়া রাই বচ্চনের। গত বছর শেষে পানামা কেলেঙ্কারিতে জেরার মুখোমুখি হয়েছিলেন। আর চলতি বছরের শুরুতে আবারও বিতর্ক চলছে ঐশ্বর্যকে নিয়ে। তবে ইস্যুটি বেশ পুরনো।

পাকিস্তানের প্রাক্তন প্রেসিডেন্ট আসিফ আলি জারদারি নাকি ঐশ্বর্যকে ১০ কোটি রুপি দিয়েছিলেন। আর সেটা তার ব্যক্তিগত একটি অনুষ্ঠানে নাচার জন্য! ঘটনাটা ২০০৮ সালের। এমন দাবি করেছেন পাকিস্তানের রাজনৈতিক বিশ্লেষক শাহিদ মাসুদ।

ওই ‘ঘটনা’র সময় পাকিস্তানের একটি টেলিভিশন চ্যানেলে লাইভ চ্যাট শো করতেন মাসুদ। জারদারির একটি ঘনিষ্ঠ সূত্রের মাধ্যমে তিনি জানতে পারেন, পাক প্রেসিডেন্টের বাসভবনের অনুষ্ঠানে একরাতে নৃত্য পরিবেশন করেন ঐশ্বরিয়া। সে জন্যই নাকি তাকে ১০ কোটি টাকা দেন জারদারি! তবে বিষয়টি নিয়ে কোনও প্রমাণ উপস্থাপন করেননি এই উপস্থাপক-বিশ্লেষক।


১৯৯৪ সালে বিশ্বসুন্দরীর খেতাব জয় করার পর অভিনয় জগতে প্রবেশ করেন এই সুন্দরী। নিজের প্রতিভার মাধ্যমে জনপ্রিয় হওয়ার পাশাপাশি বেশ কিছু বিতর্কেও জড়িয়েছেন তিনি। 

অন্যদিকে, গত বছর পানামা পেপার্স লিক মামলায় নাম জড়িয়েছিল ঐশ্বর্যর‌। দিল্লির কেন্দ্রীয় তদন্ত সংস্থা ইডির দফতরে টানা ছয় ঘণ্টা জেরা হয় তার।

একটি মন্তব্য পোস্ট করুন

Holy Foods ads

Holy Foods ads

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget