ফের বিয়ের ফুল ফুটল হৃতিকের! পাত্রী কে ? | Hrithik's flowers bloom again! Who is the bride?

 

ফের পরিণয় বন্ধনে আবদ্ধ হতে চলেছেন হৃত্বিক রোশন! সাম্প্রতিককালে এক্টর-সিঙ্গার সাবা আজাদের সাথে তার চর্চিত রেলেশনশিপ নিয়ে নানান তথ্য সামনে আসতেই রয়েছে, আর ঠিক সেই সময় “বলিউড লাইফ”এর সূত্র ধরে এলো সেই খবর যা বর্তমানে রয়েছে প্রত্যেক সংবাদমাধ্যমের শিরোনামে। বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডের হার্টথ্রব হৃত্বিক রোশন। টানা 12 বছর পর ফের সম্পর্কের গাঁটছড়ায় আবদ্ধ হতে চলেছেন তিনি।

ঋত্বিক এবং সাবার সম্পর্কের সমীকরণ বেশ কিছুটা ধীরগতিতে এগোলেও সূত্রের খবর অনুযায়ী তাকে বিয়ে করার মুডেই রয়েছেন বলিউডের “গ্রিক গড”। এখনো নিশ্চিত কোনো খবর না পাওয়া গেলেও অতিসম্প্রতি চার হাত এক হতে চলেছে তাদের। শোনান খবর অনুযায়ী ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিয়ে-সংক্রান্ত নানান প্রস্তুতি আর সেই জল্পনায় সীলমোহর লাগিয়ে রোশান পরিবারের সাথে সাবার একছাদের তলায় কাটানো মুহূর্তকে লেন্সবন্দী করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন হৃত্বিক এর কাকা রাজেশ রোশন।

অতিসম্প্রতি সাবাকে রোশান পরিবারের সাথে একটি মধ্যাহ্নভোজন এর অনুষ্ঠান কাটাতে দেখা গিয়েছে। যেখানে উপস্থিত থাকতে দেখা যায় সারা রোশন পরিবারকে। রবিবারের ছুটির দিনে পরিবারের সাথে কাটানো কিছু কোয়ালিটি টাইম এদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন রাজেশ যেখানে সাবা কমেন্ট করেন “বেসটেস্ট সানডে এভার” অন্যদিকে উক্ত ছবিতে রিএকশন দিতে দেখা যায় বলিউডের গ্রিক গডকে। সব মিলিয়ে পারিবারিক সময় কাটানো থেকে শুরু করে ছোটখাটো আউটিং ধীরে ধীরে সম্পর্কের ভীত মজবুত করতে মরিয়া ঋত্বিক।

কয়েক সপ্তাহ আগেই হৃত্বিকের আপকামিং মুভি “বিক্রম বেধা”এর ফার্স্টলুক প্রকাশিত হয়েছিল যেখানে দীপিকা পাডুকোন এর বিপরীতে অভিনয়কৃত এই মুভির সম্প্রচারেই এখন ব্যস্ত রয়েছেন অভিনেতা। অন্যদিকে ইতিমধ্যেই লঞ্চ করেছে সাবা অভিনীত “রকেট বয়েজ” সিরিজ। তবে সূত্রের পাওয়া খবর অনুযায়ী খুব একটা বড় করে না হলেও শিবানি দান্দেকার এবং ফারহান আক্তারের মতোই ছোটখাটো ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে নিজেদের জীবনের নতুন অধ্যায় শুরু করার পরিকল্পনা নিয়েছেন বলিউডের এই নতুন প্রজন্মের জুটি!

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget