দৈনিক জনতা https://www.dainikjanata.com/2022/02/inzamam-got-angry-with-babar.html

বাবরের উপর রাগ ঝারলেন ইনজামাম! | Inzamam got angry with Babar!


চলতি পাকিস্তান সুপার লীগে (পিএসএল) টানা চার ম্যাচ হেরেছে বাবর আজমের করাচি কিংস। গতকাল পেশোয়ার জালামির বিপক্ষে ৬৩ বলে ৯০* রানের ইনিংসেও দলকে জেতাতে পারেননি বাবর। ৯ রানে হেরে যায় করাচি।


বাবরের ব্যাটিং নিয়ে তুষ্ট নন পাকিস্তানের সাবেক অধিনায়ক ইনজামাম উল হক। তিনি মনে করেন, কেউ ২০ ওভার ব্যাট করলে তার দলের জয় নিয়েই মাঠ ছাড়া উচিত। পাকিস্তানের একটি স্থানীয় চ্যানেলকে ইনজামাম বলেন, ‘তুমি বিশ্বের এক নম্বর ক্রিকেটার। পুরো ২০ ওভারই ব্যাটিং করেছো। তোমার উচিত ছিল ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়া। অন্যথায় পুরো ওভার না খেলে আরো আগেই আউট হয়ে যাও।’


ইনজামাম মনে করেন, সেরা ব্যাটসম্যান হতে গেলে ভালো ফিনিশিং দক্ষতা থাকতে হবে।


যে দক্ষতা এখনো তৈরি হয়নি বাবরের। ইনজামাম বলেন, ‘বড় খেলোয়াড়ের লক্ষণ হলো ম্যাচ ফিনিংশিংয়ে দক্ষ হওয়া।’ ইনজামাম করাচি কিংসের ব্যাটিং সিলেকশন নিয়েও প্রশ্ন তোলেন।

গতকাল আগে ব্যাট করে ৪ উইকেটে ১৭৩ রান সংগ্রহ করে পেশোয়ার জালমি। ২৮ বলে ৫২* রানের বিস্ফোরক ইনিংস খেলেন শোয়েব মালিক। জবাবে ৬ উইকেটে ১৬৪ রানে থামে করাচি কিংস।


৬৩ বলে ১২ চার ও এক ছক্কায় ৯০* রান করেন বাবর। দ্বিতীয় সর্বোচ্চ ৩১ রান আসে ইয়ান ককবেইনের ব্যাট থেকে। বাকিদের কেউ বাবরকে যোগ্য সঙ্গ দিতে পারেননি। টানা চার হারে পয়েন্ট তালিকায় তলানিতে বাবরের দল। অন্যদিকে প্রথম চার ম্যাচই জিতেছে মোহাম্মদ রিজওয়ানের মুলতান সুলতানস। ৮ পয়েন্ট নিয়ে তারা রয়েছে শীর্ষে। ৪ পয়েন্ট নিয়ে পেশোয়ারের অবস্থান চার নম্বরে।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

দৈনিক জনতা বাংলাদেশসহ বিশ্বের সর্বশেষ সংবাদ শিরোনাম