অমিতাভ বচ্চন-আমির খানদের লক আপে পুরতে চান কঙ্গনা | Kangana wants to lock Amitabh Bachchan-Aamir Khan


বলিউডে কঙ্গনা রানাওয়াতকে বলা হয় ‘বিতর্কের রানি’। বিতর্ককে নিজের নামের সমর্থক বানিয়ে ফেলেছেন এই নায়িকা। কাউকে তিনি ছেড়ে কথা বলেন না। হোক তিনি ইন্ডাস্ট্রির মেগাস্টার অমিতাভ বচ্চন, আমির খান বা করণ জোহর।


কঙ্গনা সিদ্ধান্ত নিয়েছেন, এসব তারকাদের এক মাসের জন্য লক আপে রাখবেন তিনি। সম্প্রতি এক সাংবাদিক সম্মেলনে এ কথা জানান অভিনেত্রী। কিন্তু কেন এমন বড় সিদ্ধান্ত নিলেন?


আসলে, বাস্তবে এমনটা ঘটবে না। কঙ্গনা একটি শো উপস্থাপনা করতে চলেছেন, যেটির নাম ‘লপ আপ’। সেই শো-এর জন্যই তিনি বলিউডের বড় বড় সেলিব্রেটিদের ধরে লক আপে পুরবেন এক মাসের জন্য। বের করবেন তাদের হাড়ির খবর।

কিন্তু কারা আছেন কঙ্গনার টার্গেটে। নায়িকা সংবাদ সম্মেলনে বলেছেন, তিনি লক আপে ভরতে চান ইন্ডাস্ট্রির খ্যাতিমান পরিচালক ও প্রযোজক করণ জোহরকে। ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির এই নির্মাতার সঙ্গে কঙ্গনার দ্বৈরথের কথা কারও অজানা নয়। তাই তাকেই প্রথমে জেরে ভরবেন।


এরপর কঙ্গনার হিট লিস্টে আছেন বিগ বি অমিতাভ বচ্চন। অভিনেত্রী লক আপে ভরতে চান ‘মিস্টার পারফেকশনিস্ট’ খ্যাত আমির খানকেও। সেখানে থেকে জীবনের সব সিক্রেট খোলসা করতে বাধ্য হবেন ‘রাজা হিন্দুস্তানি’ তারকা।

কঙ্গনার তালিকায় রয়েছেন প্রযোজক বন্ধু একতা কাপুরও। এই শো-এর প্রযোজকও তিনি। সেখানে এক মাসের জন্য জেলে রাখা হবে মোট ১৬ জন বিতর্কিত সেলিব্রিটিকে। কঙ্গনা কাকে কাকে জেলে ভরতে চান, এমন প্রশ্নে আপাতত এই চারটি নামই উঠে এসেছে।


তবে শুধু বলিউডের তারকাই নয়, কঙ্গনা জেলে পুরতে চান কিছু রাজনৈতিক নেতাকেও। তাদের নাম অবশ্য সামনে আনেননি নায়িকা। এখন দেখার বিষয়, কারা কারা নিজেদের ইচ্ছায় এক মাসের জন্য কঙ্গনার জেলে বন্দি হতে রাজি হন।

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget