Nora Fatehi: সার্জারিতেই কি সুন্দরী নোরা? ভাইরাল ভিডিয়ো নিয়ে প্রশ্ন নেটিজেনদের | Nora Fatehi: Is Nora beautiful in surgery? Netizens have questions about viral videos


নোরা ফাতেহি আর বেলি ডান্স যেন একে অপরের সমার্থক। তাঁর বেলি ডান্স ঘায়েল করেছে তাঁর লাখো অনুরাগীকে। এই মরোক্কন সুন্দরীর নাচ মাতোয়ারা এই মুহূর্তে গোটা বলিউড। ‘সত্যমেব জয়’-তে ছবির ‘দিলবার গান’ (Dilbar Song) দিয়ে একেবারে কোটি কোটি দর্শকদের মনে জায়গা করে নেন নোরা। এবার ভাইরাল (Viral) হল নোরা ফতেহির একটি পুরনো ভিডিয়ো। বিগ বস ৯-এর (Bigg Boss 9) ঘরে থাকাকালীন নোরা ফতেহি (Nora Fatehi) যখন সেখানকার প্রতিযোগীদের সামনে বেলি ডান্স করেন, সেই ভিডিয়ো এবার ভাইরাল হয়। সলমনের খানের (Salman Khan) শোয়ে থাকাকালীন সময়ে নোরার (Nora Fatehi) ওই ভিডিয়ো এবার মন কেড়ে নেয় নেটিজেনদের। কিন্তু নিন্দুকের এর মধ্যেও ঠিক খুঁত খুঁজে বের করেছেন।


বিগ বসের ঘরে থাকাকালীন নোরার এই ডান্স ভিডিয়ো দেখে যেমন ভালাবাসা পাঠিয়েছেন তাঁর অনুরাগীরা। তেমনই কেউ কেউ আবার নোরা নো মেক আপ লুককে কটাক্ষও করেছেন। কেউ লেখেন, “এটা নোরা, (Nora Fatehi) মেকআপ ছাড়া ওকে চেনাই যায় না”।আরেকজন লেখেন, “পয়সা মানুষ কে কীভাবে বদলে দেয়, পয়সা হয়ে যাওয়ার পর নোরারও সব বদলে গিয়েছে”। আবার কারো মন্তব্য, “প্লাস্টিক সার্জারি ছাড়া নোরার মুখ”।


সম্প্রতি আচমকাই ইনস্টাগ্রাম থেকে গায়েব হয়ে যায় নোরার (Nora Fatehi) অ্যাকাউন্টের সব পোস্ট। নায়িকার হাজার হাজার পোস্ট নিমেষে উধাও! বিষয়টি নিয়ে হইচই পড়ে যায় ভক্তদের মধ্যে। আচমকা কাউকে কিছু না জানিয়ে কি ইনস্টাগ্রাম থেকে সরে গেলেন নোরা (Nora Fatehi)? ডি-অ্যাক্টিভেট করে দিলেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট? এরপর গভীর রাতে ফিরে আসে নোরার (Nora Fatehi) ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট, দেখা যায় ফিরে এসেছে পুরোনো সব পোস্ট। পরে নোরা (Nora Fatehi) জানান, ‘সকলের কাছে ক্ষমা চাইছি। আমার ইনস্টাগ্রাম হ্যাক করার চেষ্টা হয়েছিল। সকাল থেকেই কোনও ব্যক্তি আমার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রবেশ করার চেষ্টা করছে।’ বর্তমানে নোরা (Nora Fatehi) ফলোয়ার সংখ্যা প্রায় চার কোটি ছুঁই ছুঁই।

সম্প্রতি সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে নাম জাড়ায় নোরা ফতেহির। অভিনেত্রীকে বহুমূল্যেক গাড়ি উপহার দেন এই কনম্যান সুকেশ এমনটাই দাবি ছিল সুকেশের। তবে সে সব অভিযোগ অস্বীকার করেন নোরা।

সম্প্রতি নোরার' খুসু খুসু' ও 'নাচ মেরি রানি' গানটি ব্যপক জনপ্রিয়তা পায়।

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget